1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাবেক  মেজর জেনারেল (অবঃ) আব্দুর রশীদ জাতীয়  নিরাপত্তা বিশ্লেষকের  ইন্তেকাল - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

সাবেক  মেজর জেনারেল (অবঃ) আব্দুর রশীদ জাতীয়  নিরাপত্তা বিশ্লেষকের  ইন্তেকাল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ৪৬ বার

ডিজিটাল নিউজ ডেক্সঃ

জাতীয় নিরাপত্তা বিশ্লেষক এবং  অরুনিমা রিসোর্ট গলফ ক্লাব কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) আব্দুর রশীদ “৭০”  অসুস্থ অবস্থায় ঢাকা সেনানিবাসের সিএমএইচয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন  (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)।
গত ১৪ জুন  শুক্রবার ভোর সাড়ে ৫টায় তিনি মারা যান।  মেজর জেনারেল (অব.) আব্দুর রশীদ  মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্বীয় স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।
বাদ জুমা’  নামাজের পর মিরপুর ডিওএইচএস কেন্দ্রীয় মসজিদে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে  আর্মি কবরস্থানে যথাযথ সন্মানের সাথে তাঁর  দাফন সম্পুর্ন হয়
পরিবারের সূত্র জানা যায়চ, গত  ২ মাস  তিনি খুব অসুস্থ অবস্থায় ঢাকা  সিএমএইচে চিকিৎসাধীন থাকেন ।
এদিকে  তাকে  উন্নত  চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেওয়া হয়েছিল।  সিঙ্গাপুর হতে দেশে ফেরার পর সাবেক  মেজর জেনারেল (অব.) আব্দুর রশীদের  স্বাস্থ্যের ক্রমশই  অবনতি ঘটে, তাকে ঢাকা সিএমএইচে ভর্তি করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম