1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দুবাই প্রবাসীর ৩ কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে বোনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

দুবাই প্রবাসীর ৩ কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে বোনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
  • ১৮ বার

প্রবাসী জাহাঙ্গীর আলমের ৩ কোটি টাকা বোন, ভগ্নিপতি ও ভাগ্নেরা হাতিয়ে নিয়েছেন- এমন অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে। সম্প্রতি দুবাইয়ের দেরার একটি হোটেলে প্রবাসীদের উদ্যোগে এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, দুবাই প্রবাসী কমিউনিটির নেতা ও গণমাধ্যমকর্মীরা।

সংবাদ সম্মেলনে ফেনী জেলার দাগণভূঁঞার প্রবাসী জাহাঙ্গীর আলম লিখিত বক্তব্যে অভিযোগ করেন, “আমাদের ৬ ভাই এবং এক বোনের সংসার। বড় বোন রেজিয়া বেগমের সংসারে টানাপোড়েন থাকায় বিশ্বাস করে টাকা-পয়সা বোন ও ভগ্নিপতি নূর ইসলামকে রক্ষণাবেক্ষণের দায়িত্ব দেই। তখন আমাকে ফুসলিয়ে নিজের বাড়ি করার জন্য ৭০ লাখ টাকা ধার নিয়েছেন। নিজেদের আখের গোছানোর পর আমাকে জমি কিনে বাড়ি তৈরি করার প্রলোভন দেখান। ৬ শতাংশ জমি কেনার দেয়ার প্রতিশ্রুতি দিয়ে পুনরায় ৬২ লাখ টাকা নিয়েছেন বোন। তারপর আমার নামে পুরো জমি রেজিষ্ট্রি না করে যৌথভাবে ভগ্নিপতির নামে জমি রেজিস্ট্রি করেন। এরপরও থেমে থাকেনি তারা। অভিনব কায়দায় ওই জমিতে বাড়ি করার জন্য আবার আমার কাছ থেকে ৫৫ লাখ টাকা নেন বোনের পরিবার। পরবর্তীতে জানতে পারি ভগ্নিপতি প্রতারণা করে আমার জমির মধ্যে তার নামে রেজিস্ট্রি করে নেন উক্ত জমি। তখন আমার সম্পূর্ণ টাকা ফেরত চাইলে আমাকে এবং আমার পরিবারকে হুমকি ধামকি দিতে থাকেন। এক পর্যায়ে বোনের কাছে আমার রক্ষিত স্বাক্ষর করা ব্যাংকের চেকবুক জালিয়াতি করে ৯০ লাখ টাকার মামলা করেন। পরে আমি বোনের জালিয়াতির বিরুদ্ধে কাউন্টার মামলা করলে বোনের পরিবার তেলেবেগুনে জ্বলে উঠেন। শুরু করেন আমার ভাইদের প্রতি নির্যাতন। আমি দুবাই থাকায় ভাইদের বিরুদ্ধে পুনারায় চুরি, ডাকাতিসহ বিভিন্ন ধারায় মামলা দিয়েছেন। বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছি আমি ও আমার পরিবার।”

এদিকে, ফেনীর দাগণভূঁঞা থানায় এরকম ঘটনা নিত্যই চোখে পড়ে। দুবাই প্রবাসী জাহাঙ্গীর আলমের আপন বোন প্রবাসী ভাইকে সর্বস্বান্ত করে দিয়েছে। বর্তমানে সবকিছু হারিয়ে মানুষের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন দুবাই প্রবাসী জাহাঙ্গীর আলমের পরিবার। প্রবাস থেকে দেশে যাওয়ার সব রাস্তা বন্ধ করে লুটপাট করেছেন তার সহায়-সম্পত্তি, টাকা পয়সা। প্রতারণার অভিনব কৌশলে আপন বোন, ভগ্নিপতি এবং ভাগিনারা দীর্ঘদিনের পরিকল্পনা বাস্তবায়ন করে হাতিয়ে নিয়েছেন তার ৩ কোটি টাকার সম্পত্তি। জাহাঙ্গীর আলমকে মেরে ফেলার পরিকল্পনাও করেছেন বলে অভিযোগ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম