1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তাজুল ইসলাম মোল্লার মৃত্যুতে আ'লীগ নেতা ইঞ্জি. শফিকুলের শোক প্রকাশ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় রেমাল: ঝুঁকি এড়াতে প্রস্তুত বাঁশখালী উপজেলা প্রশাসন মাগুরায় নবনির্বাচিত শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান রাজনকে গণসংবর্ধনা প্রদান হোমনায় পরিবারতন্ত্র ভাঙতে চেয়ারম্যান প্রার্থী হয়ে মাঠে নেমেছি-সিদ্দিকুর রহমান আবুল হাটহাজারীতে বাসচাপায় প্রাণ গেলো দুইজনের : চালক আটক আনোয়ারায় আনারস মার্কায় নিজে এবং আত্মীয়দের ভোট দিতে ও ভোট কেন্দ্র পাহারা দিতে বললেন কাজী মোজাম্মেল চন্দনাইশে এসে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম শিক্ষকদের দাবিতে দায়সারা প্রতিবেদনের অভিযোগ; অনাস্থা কুবি শিক্ষক সমিতির চন্দনাইশে অনুমোদনহীন মাছ বাজারে প্রশাসনের অভিযান ৬ মাছ ব্যবসায়ীকে ৯০ হাজার টাকা জরিমানা ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৩ মাদক ব্যবসায়ি গ্রেফতার , মাদক উদ্ধার মিশ্র ফলের বাগান ও মৎস্য প্রকল্প করে সফল রাউজান পৌর কাউন্সিলর আজাদ  

তাজুল ইসলাম মোল্লার মৃত্যুতে আ’লীগ নেতা ইঞ্জি. শফিকুলের শোক প্রকাশ

মো. শাহজালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ২৪৮ বার

সাবেক কেন্দ্রীয় উপকমিটির আন্তজার্তিক বিষয়ক সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম, পিরোজপুর ইউনিয়নের একজন নামি-দামি মানুষ, একজন বহুল পরিচিত, এলাকার অভিভাবক সমতুল্য, সবার সুপরিচিত পিরোজপুর গ্রামের আলহাজ্ব তাজুল ইসলাম মোল্লার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

এক শোক বার্তায় তিনি লিখেছেন, আমাদের পিরোজপুর গ্রামের অভিবাবক, যাকে আমরা সুখে-দুখে সবসময় কাছে পেতাম এবং যিনি বট বৃক্ষের ন্যায় ছায়ার মতো আমাদের আগলে রাখতেন। তিনি হলেন আমাদের অত্যন্ত প্রিয় এবং শ্রদ্ধাভাজন চাচা আলহাজ্ব তাজুল ইসলাম মোল্লা। উনির মৃত্যুতে আমাদের এক অপূরণীয় ক্ষতি হয়ে গেলো। আলহাজ্ব তাজুল ইসলাম মোল্লার সাহসী নেতৃত্ব ও অভিভাবকত্ব আমরা তথা পিরোজপুর ইউনিয়নের মানুষ শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে ।

আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ারস শফিকুল ইসলাম মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম