1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চকরিয়া গ্রামার স্কুলে পৌর প্রশাসনের কম্পিউটার প্রদান - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

চকরিয়া গ্রামার স্কুলে পৌর প্রশাসনের কম্পিউটার প্রদান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯
  • ১৬৬ বার

শাহজালাল শাহেদ, চকরিয়া:
চকরিয়া পৌরসভা প্রশাসনের তরফ থেকে চকরিয়া গ্রামার স্কুলে কম্পিউটার প্রদান করা হয়েছে। মঙ্গলবার (৩১ডিসেম্বর) পৌর মেয়র আলমগীর চৌধুরী বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলামের হাতে আনুষ্ঠানিকভাবে এ কম্পিউটার সেট হাতে তুলে দেন।
এসময় পৌর সচিব মাস-উদ মোর্শেদ, ৭নং ওয়ার্ড কাউন্সিলর জামাল উদ্দিন, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের নারী কাউন্সিলর আনজুমান আরা বেগমসহ পৌর প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও বিদ্যালয় পরিচালনা কমিটির বিভিন্ন পর্যায়ের সদস্যগণ উপস্থিত ছিলেন।
এব্যাপারে সংক্ষিপ্ত বক্তব্যে পৌর মেয়র আলমগীর চৌধুরী বলেন, আগামী প্রজন্মের ছাত্র-ছাত্রীদেরকে প্রযুক্তিগতভাবে বিজ্ঞান মনস্ক শিক্ষার্থী হিসেবে গড়ে তুলতে পৌর প্রশাসনের প্রয়াস-প্রচেষ্টা সবসময় সবার আগে। তাই এরই অংশ হিসেবে চকরিয়া গ্রামার স্কুলের ছাত্র ছাত্রীদের জন্য চকরিয়া পৌরসভার পক্ষ থেকে একটি পূর্ণাঙ্গ কম্পিউটার সেট প্রদান করা হয়েছে। এটি আধুনিক ও মানসম্মত পড়ালেখা নিশ্চিতকরণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তিনি মন্তব্য করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম