1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শ্রীপুরে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা- ২০২০ অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুর পৌরসভার উদ্যোগে পিপাসার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ আজ জাতীয় প্রেস ক্লাবে ঢাকা সাব এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচন ২০২৩  সকাল  ৯ টা থেকে বিকাল ৫ পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলছে। জনপ্রিয়তা বেড়েছে চট্টগ্রামের জ্যোতিষী জয়ন্ত আচার্য্য শ্রীকান্তের ৭২ বছর পর ভাষা আন্দোলনের প্রথম শহীদ  রফিকের কবরটি সনাক্ত  প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মাগুরার শ্রীপুরে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা- ২০২০ অনুষ্ঠিত

মোঃসাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৩১৩ বার

মাগুরার শ্রীপুরে ৭ অক্টোবর ২০২০ বুধবার দুপুরে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মাধ্যমিক পর্যায়ে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
শ্রীপুর উপজেলার ১৪টি মাধ্যমিক বিদ্যালয়ের ৪২ ছাত্র-ছাত্রী লিখিত পরীক্ষায় অংশগ্রহন করে এবং এদের মধ্যে ৮টি প্রতিষ্ঠানের ২৪জন শিক্ষার্থী কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহনের জন্য নির্বানচিত করা হয়।
শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত এ কুইজ প্রতিযোগিতায় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ভারপ্রাপ্ত মাধ্যমিক শিক্ষা অফিসার মো: সুলতান আলী, উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার মো: জাহিদুল ইসলাম, শ্রীপুর সরকারী কলেজের সহযোগী অধ্যাপক শংকর ভৌমিক, উপজেলা আইসিটি বিভাগের সহকারি প্রোগ্রামার আহমেদ মাহফুজ ।
এ সময় অন্যান্যদের উপস্হিত ছিলেন লাঙ্গলবাধ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক, নবগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আক্কাচ আলীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ ।
কুইজ প্রতিযোগিতায় ১ম স্হান অধিকার করে পঞ্চপল্লী মাধ্যমিক বিদ্যালয়, ২য় স্হান অধিকার করে বরিশাট মাধ্যমিক বিদ্যালয় ও ৩য় স্হান অধিকার করে শ্রীপুর সরকারি এম. সি. পাইলট মাধ্যমিক বিদ্যালয়।
প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম