1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লা নাঙ্গলকোটে খাল খননের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon

কুমিল্লা নাঙ্গলকোটে খাল খননের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০
  • ১৪৮ বার

মোঃসাইফুল ইসলাম,কুমিল্লা :
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নে সরকারি উদ্যোগে খাল খননের বিরুদ্ধে স্থানীয় বাসিন্দার দায়েরকৃত মামলা প্রত্যাহার করা হয়েছে। গতকাল গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন কারী হাবিব উল্লাহ্ নামের ওই বাসিন্দা।
সূত্র জানায়, গত বছর প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্পের আওতায় জোড্ডা পূর্ব ইউনিয়নের আমতলী ও শ্রীহাস্য থেকে বলহর পর্যন্ত খাল খননের কাজ শুরু হয়। খনন কাজ চলাকালে ব্যক্তিগত স্বার্থে শ্রীহাস্য গ্রামের বাসিন্দা কারী হাবিব উল্লাহ্ খাল খননের বিরুদ্ধে কুমিল্লার আদালতে একটি মামলা দায়ের করেন। নিজের ভুল বুঝতে পেরে গত ৮ জানুয়ারি দায়েরকৃত মামলা প্রত্যাহার করেন তিনি। স্থানীয় কুচক্রী মহলের প্ররোচনায় মামলা দায়ের করে জনকল্যাণমূলক কাজে বিঘ্ন ঘটার জন্য তিনি অনুশোচিত বলে জানিয়েছেন গণমাধ্যমকে।
এদিকে দায়েরকৃত মামলা প্রত্যাহার করায় কারী হাবিব উল্লাহকে অভিনন্দন জানিয়েছেন স্থানীয়রা। খাল খনন সম্পন্ন হলে এলাকাবাসী উপকৃত হবে বলে তারা জানান। এ বিষয়ে জোড্ডা পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার মিয়াজী বলেন, আমরা সরকারি বরাদ্দে জনগণের জন্য খাল খননের কাজ করছি। আমাদের কাজে বিঘ্ন ঘটাতে কিছু মানুষের ইন্দনে শ্রীহাস্য গ্রামের কারী হাবিব উল্লাহ্ একটি মামলা দায়ের করেন। পরবর্তীতে নিজের ভুল বুঝতে পেরে তিনি তার অযৌক্তিক মামলাটি প্রত্যাহার করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম