1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় বিদ্যুৎ গ্রাহক সমিতির বিক্ষোভ সমাবেশ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
গাজীপুর গণপুর্ত বিভাগের তুঘলকি কান্ড” দরপত্র চুড়ান্ত হওয়ার আগেই কাজ শুরু করে দেয় ঠিকাদার আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ জনের যাবজ্জীবন ৩ মাস পরেও শিক্ষার্থীদের ট্যুরের টাকার হিসেব দেননি সদস্য সচিব চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ উপাচার্যের পদত্যাগের দাবিতে কুবি শিক্ষকদের চতুর্থ দিনের অবস্থান কর্মসূচি উপজেলা নির্বাচন: বাঁশখালীতে তিন পদে ১৪ জনের মনোনয়ন দাখিল ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বিশাল বহর নিয়ে ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দিলেন আক্তার হোসাইন মাগুরা সদরে রানা আমীর ওসমান শ্রীপুরে শরিয়ত উল্লাহ হোসেন মিয়া রাজন বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত

গাইবান্ধায় বিদ্যুৎ গ্রাহক সমিতির বিক্ষোভ সমাবেশ

আনোয়ার হোসেন শামীম গাইবান্ধা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১০ জানুয়ারি, ২০২১
  • ১১৪ বার

গাইবান্ধা বিদ্যুৎ বিভাগের সীমাহীন অনিয়ম-দুর্নীতি, গ্রাহকদের নামে অতিরিক্ত বিল বাতিলের দাবি ও অতিরিক্ত বিল সংশোধন না করে গ্রাহকদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে রোববার শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিদ্যুৎ গ্রাহক সেচপাম্প মালিক সমিতি জেলা শাখা এই বিক্ষোভ মিছিল সমাবেশের আয়োজন করে।
সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আসাদুল ইসলাম শাহীনের সভাপতিত্বে গোরস্থান মোড়ে বিক্ষোভ সমাবেশে ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য আমিনুল ইসলাম গোলাপ, মাসুদুর রহমান মাসুদ, বিদ্যুৎ গ্রাহক সেচপাম্প মালিক সমিতির জেলা সহ-সভাপতি দেবল কুমার, সাধারণ সম্পাদক আনাউর রহমান, মটর ট্রাক শ্রমিক ইউনিয়নের সাবেক সাংগঠনিক সম্পাদক ময়নুল ইসলাম, সাইফুল ইসলাম, মাহবুবর রহমান, আওলাদ হোসেন, জাহাঙ্গীর হোসেন, মিলন কুমার, মকসুদুর রহমান, সুমন মিয়া প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ২০০৮ সাল থেকে অদ্যাবধি গ্রাহকদের নামে প্রায় ৩০ কোটি টাকা অতিরিক্ত বিল করা হয়েছে। অথচ এরমধ্যে পিডিবির তদন্তে শুধুমাত্র ২০১৫ থেকে ২০১৬ সালে ৫ কোটি ২৭ লাখ টাকা অতিরিক্ত বিল তদন্তে ধরা পড়েছে। তা সঠিক নয়। বিদ্যুৎ বিভাগ অতিরিক্ত বিল সংশোধনের তালবাহানা করে বিল সংশোধন না করে গ্রাহকদের বিরুদ্ধে যেসমস্ত মামলা দেয়া হয়েছে সেসব মামলা প্রত্যাহার এবং যে সমস্ত বন্ধ সেচপাম্পের বিল সংশোধনের জন্য আবেদন করা রয়েছে তা সংশোধন করার দাবি জানান। শুধু তাই নয়, গ্রাহকদের বিরুদ্ধে যেসব মিথ্যা মামলা দেয়া হয়েছে তা প্রত্যাহার, টেম্পারিংয়ের নামে কোনো অতিরিক্ত বিল না করা, প্রকৃত টেম্পারিংকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে সমস্ত সকল লাইন স্ট্যান্ডার্ড করে সকল সেচপাম্পে মিটার স্থাপন করারও দাবি জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম