1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনোয়ারা অবৈধ ইটভাটা ভেঁঙে দেওয়ার পরিবর্তে জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য !

আনোয়ারা অবৈধ ইটভাটা ভেঁঙে দেওয়ার পরিবর্তে জরিমানা

বদরুল হকঃ-

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১
  • ৯৩ বার

অবৈধ ইটভাটা গুঁড়িয়ে দিতে এসে জরিমানায় থেমে গেলেন জেলা ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াছমিন ইটভাটার অনুমোদন, পরিবেশ ছাড়পত্র কোনটিই নেই। গড়ে উঠেছে তিন ফসলি জমির উপর। চট্টগ্রামের আনোয়ারায় শাহ্ মোহছেন আউলিয়া ব্রিকস (এমবিএম) নামে একটি ইটভাটা উচ্ছেদে গিয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াছমিনের নেতৃত্বে পরিবেশ অধিদপ্তর ও জেলা প্রশাসনের যৌথ দল।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বেলা ১১টার দিকে ওই অবৈধ ইটভাটা ভাঙতে পুলিশ, র‌্যাব, ফায়ার সার্ভিস, স্কেভেটরসহসহ সাজোয়া বহর নিয়ে এসেও শুধু জরিমানা করেই ফিরে গেছেন। এর আগেও একই অভিযোগে ওই ইটভাটাকে জরিমানা গুনতে হয়েছে বেশ কয়েকবার।

ইটভাটার ব্যাপারে জানতে চাইলে মালিক সামশুল আলম বলেন, এসব আপনি ম্যাজিস্ট্রেটএর সাথে কথা বলুন। এছাড়া স্থানীয় কয়েকজন সাংবাদিকের উপস্থিতিতে তিনি বলেন আমি এসব উপর থেকে প্রসেসিং করে এসেছি। আপনারা যা পারেন লিখে যান তাতে আমার কিছু আসে যায়না।

অভিযান প্রসঙ্গে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াছমিন বলেন, পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্রসহ প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় শাহ মোহছেন আউলিয়া ব্রিকসকে ৩ লাখ টাকা জরিমানা করা হয়।

এর আগেও কয়েকবার একই অপরাধে জরিমানা করা হয়েছিল তাছাড়া এসব জমি তিন ফসলি আবাধি জমি। এমন প্রশ্নে ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াছমিন বলেন, এবার শেষ সুযোগ। তিনমাসের মধ্যে পরিবেশ অধিদপ্তর প্রয়োজনীয় কাগজপত্র ঠিক করার ইটভাঠার মালিক কে পুনরায় তাগিদ দিয়ে যান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম