1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সমাজসেবক হাবিবুর রহমান হাবিবের ১৫তম মৃত্যুবার্ষিকী কাল - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
আ’লীগের আমলে ঘরে কোরআন-হাদিস রাখা যায়নি– ঠাকুরগাঁওয়ে বক্তব্যে বললেন –জামায়াত নেতা দেলাওয়ার, ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রাইভেট কার উল্টে নিহত– ১ আহত– ৭ জন চৌদ্দগ্রামে লরিচাপায় সিএনজি চালক সহ নিহত ২ খাগড়াছড়িতে সহিংস ঘটনায় ৩ নিহত খাগড়াছড়ি শহরে ১৪৪ ধারা জারি লংগদুতে উপজাতীয় সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল সিরাজদিখানের পাথরঘাটা শাহী মসজিদ এর জায়গা জবরদখলের প্রতিবাদে মানববন্ধন  বাঁশখালীতে বর্ণাঢ্য কাওয়ালী জলসায় হাজারো শ্রোতার ভিড় ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে বক্তব্যে বলেন, শেখ হাসিনার কোনো ক্ষমা নেই– মির্জা ফখরুল , চৌদ্দগ্রামে বিদ্যুৎ সংকটের অজুহাতে নিয়ম উপেক্ষা করে ১১টায় মাদরাসা ছুটি অধ্যক্ষ ও সংশ্লিষ্টদের প্রতি এলাকাবাসীর ক্ষোভ

সমাজসেবক হাবিবুর রহমান হাবিবের ১৫তম মৃত্যুবার্ষিকী কাল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৭৩ বার

নিজস্ব প্রতিবেদক : ঢাকা জেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও সেবামূলক সামাজিক সংগঠন বন্ধু চিরদিনের সদস্য মো. মোস্তাফিজুর রহমান মোস্তাকের বড় ভাই সমাজসেবক ও ব্যবসায়ী মরহুম হাবিবুর রহমান হাবিব এর ১৫তম মৃত্যুবার্ষিকী কাল।

এ উপলক্ষে তার পরিবার ও হাবিবুর রহমান হাবিব মেমোরিয়াল ট্রাষ্টের পক্ষ থেকে আগামিকাল (২৬ ফেব্রুয়ারী) শুক্রবার বাদ জুম্মা নবাববাড়ী জামে মসজিদ ও গেণ্ডারিয়ার মুরগী টোলা হাবিবিয়া জামে মসজিদে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন হাবিবের ছোট ভাই সমাজসেবক মোস্তাক।

হাবিবুর রহমান বাংলাদেশ পাখা প্রস্ততকারক মালিক সমিতির সাবেক সভাপতি, আমরা ঢাকার নাগরিক ফোরামের সাবেক সাধারণ সম্পাদক ছাড়াও বিভিন্ন সামাজিক ও সেবামূলক কাজের সাথে সম্পৃক্ত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, আগামিকাল শুক্রবার হাবিবিয়া জামে মসজিদ ও এতিমদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হবে। এছাড়াও আগামি রবিবার (২৮ ফেব্রুয়ারী) মরহুমের নবাব বাড়ীস্থ নিজ বাসভবনে সকালে কোরআন খানি ও ফাতেহা পাঠ হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম