1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার কুশবাড়িয়ায় গৃহবধূ খুন! স্বামী গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা সোনারগাঁয়ে জামায়াতের উদ্যোগে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ ঈদগাঁওতে ৫ ইউনিয়নের নির্বাচন কাল

মাগুরার কুশবাড়িয়ায় গৃহবধূ খুন! স্বামী গ্রেফতার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৬২ বার

মােঃ সাইফুল্লাহ ; মাগুরা সদর উপজেলার কুশবাড়িয়া গ্রামে সুমি খাতুন (২৫) নামে এক গৃহবধূ খুন হয়েছে। সে ওই গ্রামের দরিদ্র ভ্যান চালক আল আমিন মোল্যার স্ত্রী।

এলাকাবাসি জানায়, ৭ বছর আগে কুশবাড়িয়া গ্রামের আবদুর রউফ মোল্যার ছেলে আল আমিনের সঙ্গে পাশেই ছোটফালিয়া গ্রামের বশির বিশ্বাসের মেয়ে সুমির বিয়ে হয়। প্রেমের সম্পর্কের জেরে বিয়ে হলেও সাংসারিক জীবনে কলহ বিবাদ ছিল তাদের নিত্য নৈমত্তিক ঘটনা। প্রায়ই শারীরিক নির্যাতনের শিকার হতো সুমি। এই কলহের জের ধরেই রাতের কোনো এক সময় তাকে শারীরিক নির্যাতন ও শ্বাসরোধ করে হত্যার পর বাড়ির পেছনে ধান ক্ষেতে লাশ ফেলে দেয়া হয়। কিন্তু ভোরের দিকে সুমির স্বামী আল আমিন ধান ক্ষেত থেকে লাশটি তুলে বাড়িতে নিয়ে আসে। এই বিষয়টি দেখতে পেয়ে তারা পুলিশকে খবর দেয়। পরে সকাল ১১ টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন জানান, লাশের শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে। ময়না তদন্তের পর তার মৃত্যুর প্রকৃত কারণ জানা সম্ভব হবে।

হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে সুমির স্বামী আল আমিনকে গ্রেফতার করা হয়েছে। তবে ঘটনার পর থেকেই শ্বশুর শ্বাশুড়ি পলাতক রয়েছে, মামলার প্রস্তুতি চলছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম