1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সুন্দরবনের কচিখালি থেকে ফাঁদসহ চার হরিণ শিকারি আটক - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

সুন্দরবনের কচিখালি থেকে ফাঁদসহ চার হরিণ শিকারি আটক

নইন আবু নাঈম, বাগেরহাটঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ১৬১ বার

পূর্ব সুন্দরবনের কচিখালি অভয়ারণ্যের পক্ষিরদিয়া চর থেকে দুইটি ইঞ্জিন চালিত নৌকা ও ফাঁদসহ চার হরিণ শিকারিকে আটক করেছে বনরক্ষীরা। তাদের বিরুদ্ধে বন্যপ্রানি সংরক্ষন আইনে মামলা দিয়ে বৃহস্পতিবার সকালে বাগেরহাট আদালতে প্রেরন করেছে বন বিভাগ।

আটককৃতরা হচ্ছে, বরগুনা জেলার তালতলি উপজেলার সকিনা গ্রামের মোঃ হারুন মুসুল্লির পুত্র মোঃ এনায়েত মুসুল্লি (৩৭), মোঃ শাহ আলম হাওলাদারের পুত্র আউয়াল হাওলাদার (২০), সোনাঘাটা গ্রামের মোঃ আতাহার শিকদারের পুত্র মোঃ ফরহাদ শিকদার (২১) ও আঃ রহিম শিকদার (৪০)।

বন বিভাগের শরণখোলা রেঞ্জ কর্মকর্তা (এসিএফ) মোঃ জয়নাল আবেদীন জানান, বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে শরণখোলা রেঞ্জের কচিখালি অভয়ারণ্য কেন্দ্রের বনরক্ষীরা তাদের আওতাধীন পক্ষিরদিয়া চরে অভিযান চালিয়ে ওই চার হরিণ শিকারিকে আটক করতে সক্ষম হয়। এসময় তাদের কাছ থেকে ইঞ্জিন চালিত দুইটি নৌকা, তিনশত ফুট নাইলনের ফাঁদ, দুইটি চিংড়ি ধরা জালসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়। ওই দিন রাতে উদ্ধারকৃত মালামাল জব্দ করে শিকারিদের শরণখোলা রেঞ্জ অফিসে নিয়ে আসা হয়েছে। বৃহস্পতিবার সকালে আটকৃতদের বিরুদ্ধে বন্যপ্রানি সংরক্ষন আইনে মামলা দিয়ে আদালতে প্রেরন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম