1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাটে করোনায় আক্রান্ত ২২জন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

বাগেরহাটে করোনায় আক্রান্ত ২২জন

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ১৫৫ বার

বাগেরহাটে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ২২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ১ হাজার ১৭২ জনে। আক্রান্তদের মধ্যে বর্তমানে ৪ জন সরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিজ বাড়ীতে আইসোলেশনে আছেন ৬৪ জন। আর চিকিৎসা শেষে করোনামুক্ত হয়ে বাড়ী ফিরেছেন ১ হাজার ৭৪ জন। জেলায় সরকারী হিসেবে জনপ্রতিনিধি, চিকিৎসক, আইনজীবী, সরকারি কর্মচারি, সাংষ্কৃতিক কর্মী ও শিক্ষকসহ মোট ২৯ জন করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির জানান, জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ২২ জন। এরমধ্যে করোনার হটস্পট ফকিরহাট উপজেলায় ১১ জন, বাগেরহাট পৌর এলাকার ৫ জন, মোরেলগঞ্জ উপজেলায় ৫ জন ও মোংলা উপজেলায় ১ জন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম