1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাতকানিয়ায় মোজাম্মেল হক চৌধুরীর উদ্দ্যেগে ১০০০ পরিবারে ইফতার সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে গুচ্ছের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী

সাতকানিয়ায় মোজাম্মেল হক চৌধুরীর উদ্দ্যেগে ১০০০ পরিবারে ইফতার সামগ্রী বিতরণ

মো. ইকবাল হোসেন:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ৯৯ বার

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার আমিলাইষ ইউনিয়নে অসহায় এবং দরিদ্রের মাঝে পবিত্র রামাদান উপলক্ষে ১০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন আলহাজ্ব মোজাম্মেল হক চৌধুরী।

লকডাউনের প্রথমদিন বুধবার থেকেই এলাকার অসহায়দের মাঝে তিনি নিজ উদ্দ্যেগে এই ইফতার সামগ্রী বিতরণ করেন। এরমধ্যে ছিল ছোলা, চিনি, তেল, পিয়াজঁসহ বিভিন্ন খাদ্যদ্রব্য।

মোজাম্মেল হক চৌধুরী বলেন, বৈশ্বিক করোনায় গতবছরের ন্যায় এবছরও এলাকার অসহায় এবং গরিবদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছি। এবং আগামীতে আরও সাহায্য করে যাব ইনশাল্লাহ্। তিনি আরও বলেন, প্রত্যেক বিত্তবানদের উচিত এলাকার দুঃস্থ এবং অসহায়দের সাহায্যে এগিয়ে আসা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম