1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
করোনা মোকাবেলায় তিতাস থানা পুলিশের মাস্ক বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি

করোনা মোকাবেলায় তিতাস থানা পুলিশের মাস্ক বিতরণ

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ১০৫ বার

কভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় তিতাস উপজেলার বিভিন্ন স্থানে সচেতনতা ও মাক্স বিতরণ করেছে তিতাস থানা পুলিশ। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে উপজেলার ঐতিহ্যবাহী বাতাকান্দি বাজারে ও হোমনা টু গৌরীপুর রাস্তায় তিতাস থানা পুলিশের পক্ষ থেকে এ মাস্ক বিতরণ করা হয়।

এ সময় মাস্ক না পরে বাজারে এবং রাস্তায় চলাচলকারী সব শ্রেণীর মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন তিতাস থানার অফিসার ইনচার্জ সৈয়দ আহসানুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন, ওসি তদন্ত বাবু সুধীন চন্দ্র দাস, সেকেন্ড অফিসার মধুসূদন ও বলরামপুর ইউপি চেয়ারম্যান নুর নবী সহ থানার কর্মরত পুলিশ কর্মকর্তারা।

ওসি সৈয়দ আহসানুল ইসলাম বলেন, সম্প্রতি কোভিড-১৯ দ্বিতীয় ধাপে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। বিভিন্ন কর্মসূচি নিয়ে আমরা মানুষের মাঝে এগিয়ে আসছি। মানুষকে মাক্স পরাসহ বিভিন্ন স্বাস্থ বিধি মেনে চলার বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছি। আমরা আইন প্রয়োগ না করে মানুষ যেন মাক্স পরে সে ব্যাপারে সচেতন করে তুলছি। আমরা চাই যে, করোনার মহামারি থেকে তিতাস উপজেলার মানুষ গুলো যেন সুরিক্ষত থাকুক।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম