1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় সাংবাদিক হেনস্তার প্রতিবাদ ও মুক্তির দাবিতে মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য !

গাইবান্ধায় সাংবাদিক হেনস্তার প্রতিবাদ ও মুক্তির দাবিতে মানববন্ধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৮৫ বার

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা:
প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তার প্রতিবাদ ও তার মুক্তির দাবিতে আজ মঙ্গলবার বিকেলে গাইবান্ধা শহরের আসাদুজ্জামান মার্কেটের সামনে মানববন্ধন রচিত হয়। বিকেল চারটা থেকে সাড়ে পাঁচটা পর্যন্ত এই কর্মসুচি পালন করে গাইবান্ধা প্রথম আলো বন্ধুসভা। এতে বন্ধুসভার সদস্যরা ছাড়াও শতাধিক ব্যবসায়ী শিক্ষক ছাত্রছাত্রী সংস্কৃতি ও সমাজকর্মীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, প্রবীণ সাংবাদিক গোবিন্দলাল দাস, দীপক কুমার পাল, তাজুল ইসলাম, শাহ আলম ও আফরোজা লুনা, জেলা বারের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, গাইবান্ধা সম্মেলিত সাংস্কৃতিক জোটের সভাপতি আলমগীর কবির, বেসরকারি সংগঠন অবলম্বনের নির্বাহী পরিচালক প্রবীর চক্রবর্তী, জেলা সিপিবির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, গাইবান্ধা বন্ধুসভার সভাপতি মেহেদী হাসান সরকার, সাধারণ সম্পাদক মিল্লাত হোসাইন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সদস্য অনুপা তালুকদার প্রথম আলোর প্রতিনিধি শাহাবুল শাহীন প্রমুখ।

বক্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তার প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বলেন, স্বাস্থ্য বিভাগের অন্যায় ঢাকতে গিয়ে সাংবাদিক রোজিনাকে পরিকল্পিতভাবে আটকে রেখে হেনস্তা করা হয়। তিনি অসুস্থ হলেও তাকে হাসপাতালে না নিয়ে থানায় নেওয়া হয়। দু:খের বিষয় যারা দুর্নীতির বিরুদ্ধে সংবাদ প্রকাশ করেন, দুর্নীতির রোষানলে তারাই এখন তাই দুর্নীতির বিরুদ্ধে সাংবাদিকদের প্রতিরোধ গড়ে তুলতে হবে। এই ঘটনার বিচার বিভাগীয় তদন্ত জোর দাবি জানান।

এছাড়াও গাইবান্ধার ফুলছড়ি উপজেলার দৈনিক আমাদের নতুন সময়ের প্রতিনিধি মেহেদী বাবু বিরুদ্ধে কঞ্চিপাড়া ইউনিয়নের চেয়ারম্যান লিটন মিয়া কর্তৃক মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান বক্তারা।

অবিলম্বে প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামসহ সকলদের মিথ্যা মামলা প্রত্যহারসহ বন্দী সাংবাদিকদের নি:শর্ত মুক্তির দাবি জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম