1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খালার বাড়িতে বেড়াতে এসে হামলার শিকার খালাসহ তিন ভাগ্নি - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে গুচ্ছের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী

খালার বাড়িতে বেড়াতে এসে হামলার শিকার খালাসহ তিন ভাগ্নি

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৬ মে, ২০২১
  • ১৭৬ বার

চট্টগ্রামের লোহাগাড়ার চুনতি ইউনিয়নের সাতগড় বড়ঘোনা এলাকায় ঈদুল ফিতর উপলক্ষে খালার বাড়িতে বেড়াতে এসে হামলার শিকার হলেন খালা শাহিন আক্তার সহ তিন ভাগ্নি। এ হামলার ঘটনায় গত ২৪ মে রাতে খালা শাহিন আক্তার লোহাগাড়া থানায় হামলাকারী খোরশেদ, আমির হোসেন, মোরশেদ, বেবী আক্তারসহ ৪ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করলেও এটি জিডি হিসেবে রেকর্ড করেছেন লোহাগাড়া থানা পুলিশ (জিডি নং-৯৮৬, তারিখ : ২৪.০৫.২০২১)।

শাহিন আক্তার জানান, প্রতিপক্ষ হামলাকারীরা দীর্ঘদিন ধরে সমাজের নানা অপরাধ কর্মকান্ড ও এলাকায় প্রভাব বিস্তার করে আসছে। তারই ধারাবাহিকতায়
২৩ মে সন্ধ্যা ৫ টার দিকে ঈদুল ফিতর উপলক্ষে আমার বাড়িতে বেড়াতে আসা আমার ভাগ্নি নাছিমা আক্তার বাড়ির উঠানের সামনে আম গাছে পাকা আম পাড়তে গেলে তাকে অকথ্য ভাষায় গালমন্দ করত: ঝাপটাইয়া ধরিয়া মাথা লক্ষ্য করে স্বজোরে বারি মারিয়া রক্তাক্ত জখম করে।

এ সময় তার আত্নচিৎকারে আমি, ভাগ্নি শাবনুর ও ইসরাত জাহান পাখি এগিয়ে আসলে প্রতিপক্ষ আমির হোসেন, মোরশেদ ও বেবী আক্তার কাঠের লাঠি দিয়ে আমাদেরকে এলোপাথাড়ি বারি মারিয়া থেতলা ও রক্তাক্ত ফুলা জখম করে। এসময় আমাদের আত্নচিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে আসলে এ বিষয়ে বেশী বাড়াবাড়ি করিলে প্রাণে হত্যা করিবে মর্মে প্রকাশ্যে হুমকি-ধমকি দিয়ে আসামীরা ঘটনাস্থল ত্যাগ করেন। পরে, স্থানীয় লোকজন এগিয়ে এসে গুরতর আহতাবস্থায় আমাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ প্রসঙ্গে লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ বলেন, ঘটনার বিষয়ে থানায় জিডি রেকর্ড করা হয়েছে। তদন্ত সাপেক্ষে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম