1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লোহার পাইপ মাথায় পড়ে বাংলাদেশির রেমিটেন্স যোদ্ধা মৃত্যু কাতারে। - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
৭২ বছর পর ভাষা আন্দোলনের প্রথম শহীদ  রফিকের কবরটি সনাক্ত  প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস

লোহার পাইপ মাথায় পড়ে বাংলাদেশির রেমিটেন্স যোদ্ধা মৃত্যু কাতারে।

কাতার প্রতিনিধি, মোঃ আরাফাত হোসাইন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ১৫৭ বার

কাতারে নির্মাণাধীন ভবনের উপর থেকে লোহার পাইপ মাথায় পড়ে আরিফুল ইসলাম নামে এক প্রবাসী বাংলাদেশি মারা গেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। আরও একজন আহত হয়ে স্থানীয় হামাদ হসপিটালে চিকিৎসাধীন আছে।

কাতারের আল সীফ লুসাইল প্রোজেক্ট বুধবার ( ২৬ মে) এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, অন্যান্য দিনের মতো আরিফুল ইসলাম প্রজেক্টের নির্মাণাধীন প্রজেক্টে কাজ করছিলেন। এসময় হঠাৎ একটি লোহার পাইপ তার মাথায় এসে পড়লে গুরুতর আহত হন তিনি। অজ্ঞান অবস্থায় তাকে দ্রুত হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

নিহত আরিফুল ফেনী জেলার সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের ওলামাবাজার এলাকার নুর আলমের সন্তান।

আরিফুল ইসলামের মৃত্যুতে বাংলাদেশে তার পরিবারের মাঝে ও প্রবাসে সহকর্মীদের মধ্যে নেমে এসেছে শোকের ছায়া। তার মরদেহ দ্রুত দেশে প্রেরণ ও উপযুক্ত ক্ষতিপূরণ পেতে বাংলাদেশ দূতাবাসের সহযোগিতা চেয়েছেন কাতার প্রবাসী বাংলাদেশিরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম