1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

কাজী কামাল হোসেন,নওগাঁ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২ জুন, ২০২১
  • ১০৬ বার

নওগাঁর মান্দায় বাস চাপায় নুরুজ্জামান বকুল (২৫) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে । নিহত বকুল রাজশাহী জেলার তানোর উপজেলার রায়তান আকসা গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে।

উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের চৌদ্দমাইল নামক স্থানে বুধবার(২জুন) বিকেল ৫টায় এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটেছে।

মান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, তানোর থেকে মান্দা উপজেলার সাবাইহাট এলাকায় আসছিলেন বকুল । পথে নওগাঁ রাজশাহী মহাসড়কের চৌদ্দমাইল নামক স্থানে পৌঁছালে নওগাঁ থেকে রাজশাহী গামী একটি বাসের ধাক্কায় মোটরসাইকেলটি পরে যায়। এতে ঘটনাস্থলেই বকুল নিহত হয়। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আগামীকাল ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম