1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পেরিয়া ইউনিয়ন ৪নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি গঠন - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে হরিপুর উপজেলা চেয়ারম্যান মুকুলের ব্যাংক ও আর্থিক সম্পদ ৫ বছরে টাকার পরিমান বেড়েছে ১০৫ গুণ ! প্রেস বিজ্ঞপ্তিঃ পহেলা মে শ্রমিক দিবস উপলক্ষে  তীব্র তাপদাহে শ্রমজীবী মানুষের মাঝে সুপেয় পানি, তরমুজ, স্যালাইন ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ অনুষ্ঠান আয়োজন যুবলীগ উত্তর ও দক্ষিণ ঠাকুরগাঁওয়ে বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে চকরিয়ায় আমাকে অবাঞ্ছিত ঘোষণা ও হুমকির প্রেক্ষিতে আমার বক্তব্য! ঠাকুরগাঁওয়ে হরিপুর উপজেলা চেয়ারম্যান মুকুলের ব্যাংক ও আর্থিক সম্পদ ৫ বছরে টাকার পরিমান বেড়েছে ১০৫ গুণ ! ঈদগাঁওতে প্রার্থিতা প্রত্যাহার করলেন বিএনপি নেতা মমতাজ মাগুরায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের শরবত পান ও ছাতা বিতরণ করলেন যুবলীগ শ্রীপুর পৌরসভার উদ্যোগে পিপাসার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ আজ জাতীয় প্রেস ক্লাবে ঢাকা সাব এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচন ২০২৩  সকাল  ৯ টা থেকে বিকাল ৫ পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলছে।

পেরিয়া ইউনিয়ন ৪নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি গঠন

মোঃ সাইফুল ইসলাম।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ১২৩ বার

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা পেরিয়া ইউনিয়ন ৪ নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে গতকাল শুক্রবার সন্ধ্যায় চাঁন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আলোচনা সভা ও কমিটি গঠন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় সভাপতিত্ব করেন ৪নং ওয়ার্ড মেম্বার মোঃ শহীদ উল্লাহ।

হেদায়েত উল্লাহ আপন এর প্রাণবন্ত সঞ্চালনায় প্রদান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও পেরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এস এম আবু ইসহাক।

প্রদান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের প্রচার বিষয়ক সম্পাদক ও পেরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলা যুবলীগের সদস্য মাস্টার ওবায়দুল্লাহ বাবলু, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল কাসেম কন্ট্রাকটর, ইউনিয়ন যুবলীগের সিনিয়র সদস্য রিয়াজুল কাদের, যুবলীগ নেতা ইমরান হোসেন ডালিম, যুবলীগ নেতা রাসেল মজুমদার, চাঁন্দপুর গ্রাম আওয়ামীলীগের সভাপতি ‌আব্দুল মান্নান,যুগীপুকুরীয়া গ্রাম আওয়ামীলীগের সভাপতি হারেছ মিয়া, যুবলীগ নেতা সুমন।

উক্ত সভায় হেদায়েত উল্লাহ আপন কে সভাপতি ও নাঈম উদ্দিন ভূঁইয়াকে সাধারণ সম্পাদক পদে ঘোষিত করেন। ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এস এম আবু ইসহাক বলেন দ্রুত পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম