1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় কোরবানির পশু জবাইয়ের সরঞ্জামাদী তৈরির কারখানা থেকে আটক ২ কারিগর - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

আশুলিয়ায় কোরবানির পশু জবাইয়ের সরঞ্জামাদী তৈরির কারখানা থেকে আটক ২ কারিগর

বিশেষ প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১৯৪ বার

আশুলিয়ার গুমাইলে লোহার তৈরি বটি দা কুঠার ছোড়া(কুরবানির গরু জবাই) তৈরির কামারের দোকান থেকে ছোড়া, কুঠার, দা,বটি তৈরির সরঞ্জামসহ দুই কামারকে আটক।

রবিবার (৪জুলাই) কুরবানীর গরু জবাই করার দেশীয়, দা, কুঠার,কাচি,ছোড়া তৈরির কামারের দোকান থেকে এসব তৈরির সরঞ্জামসহ ২ কারিগরকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ।

এলাকবাসী সুত্রে জানাযায় সাভারের আশুলিয়ার গুমাইল এলাকায় একটি কামারের দোকান থেকে কুরবানির পশু জবাইয়ের সরঞ্জামাদী তৈরির কারখানার সন্ধান পেয়েছে আশুলিয়ার থানা পুলিশ । এখানে রাত অভিযান চালিয়ে দুই (কামার)কারিগরকে বিপুল পরিমাণ কুরবানীর পশু জবাইয়ের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

গত রাত শনিবার গভীর রাতে এই অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
আটকৃত ব্যক্তিরা হলেন,রাজু ও রনজু । তারা দুজনই (কামার) কারিগর।
আশুলিয়া থানা( ওসি )তদন্ত জিয়াউল হক জানান, শনিবার রাত সাড়ে ১২টার কিছু ব্যবসায়ী অবস্থান করে । খবর পেয়ে আশুলিয়ার পুলিশ দল অভিযান চালায়। অভিযানের একপর্যায়ে দুজনকে আটক করা হয়। পরে তাদের অবস্থান নেয়া একটি ঘর থেকে তাদের তৈরি বেশকিছু অস্ত্র তৈরির সরঞ্জামাদি উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন ধরে এ অস্ত্র তৈরি এ কাজ চালিয়ে আসছে বলে জানান আশুলিয়ার থানার এসআই ইউনুস মিয়া।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম