1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাবেক প্রতিমন্ত্রী এমপি বীরেন শিকদার করোনা আক্রান্ত হয়ে সিএমএইচে ভর্তি! - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

সাবেক প্রতিমন্ত্রী এমপি বীরেন শিকদার করোনা আক্রান্ত হয়ে সিএমএইচে ভর্তি!

মোঃ সাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ১৬৬ বার

মাগুরা-২ আসনের সংসদ সদস্য সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার সিএমএইচে ভর্তি হয়েছেন। তবে তার শরীরে কোন প্রকার উপসর্গ নেই বলে জানা গেছে।
এমপি বীরেন শিকদারের ব্যক্তিগত সহকারী সচিব (এপিএস) শিশির সরকার জানান,এমপি মহোদয় শারীরিকভাবে অসুস্থতা বোধ করায় তিনি মঙ্গলবার চিকিৎসকের পরামর্শ নেন। এসময় করোনা পরীক্ষার জন্যে নমুনা দেয়া হয়। পরে রাতেই তিনি করোনা আক্রান্ত বলে সংশ্লিষ্ট চিকিৎসকরা নিশ্চিত করেন,তবে তিনি শারীরিক ভাবে সুস্থ আছেন। চিকিৎসকের পরামর্শে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়ে প্রয়োজনীয় চিকিৎসা সেবা নিচ্ছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম