1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শিক্ষায় "সেরা নেতৃত্ব" হলেন নবীনগরের কৃতিসন্তান অধ্যক্ষ কাজী মোঃ আবদুল হান্নান। - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:০০ অপরাহ্ন

শিক্ষায় “সেরা নেতৃত্ব” হলেন নবীনগরের কৃতিসন্তান অধ্যক্ষ কাজী মোঃ আবদুল হান্নান।

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ১৬৬ বার

শিক্ষা মন্ত্রণালয়ের অন্তর্ভুক্ত এটুআই কর্তৃক দেশের সর্ববৃহৎ ৫ লক্ষ পঁচাশি হাজার ছয়শত পয়ত্রিশ জন শিক্ষক প্লাটফর্ম “শিক্ষক বাতায়ন” কর্তৃপক্ষ (প্রাইমারি স্কুল, মাধ্যমিক স্কুল, কলেজ ও মাদ্রাসার প্রধানদের মধ্যে থেকে) “সেরা নেতৃত্ব” আজ সোমবার (১৬ আগস্ট) মনোনীত হয়েছেন চট্টগ্রামস্থ আনোয়ারা উপজেলাধীন বখতিয়ার পাড়া চারপীর আউলিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ ও ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার মহেশপুর গ্রামের কৃতিসন্তান কাজী মোঃ আবদুল হান্নান।

তিনি উক্ত মাদ্রাসায় ২০১১ সালে অধ্যক্ষ হিসেবে দায়িত্ব গ্রহণ করে সরকারের নির্দেশনা, ডিজিটাল শিক্ষা ২০৪১, আইসিটি ও এসডিজি৪ বাস্তবায়নের লক্ষে পাঁচশালা পরিকল্পনা করেন।
যার ফলশ্রুতিতে মাদ্রাসাটি ২০১৬, ২০১৭, ২০১৯ সালে জাতীয় শিক্ষা সপ্তাহে আনোয়ারা উপজেলায় শ্রেষ্ঠ মাদ্রাসা এবং ২০১৯ সালে চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ মাদ্রাসার স্বীকৃতি লাভ করে।

পাশাপাশি তিনিও ২০১৬, ২০১৭, ২০১৯ সালে আনোয়ারা উপজেলার শ্রেষ্ঠ অধ্যক্ষের খেতাব লাভ করেন।
২০২০ সালের এপ্রিল মাসে এটুআই কর্তৃক চট্টগ্রাম জেলা শিক্ষক অ্যাম্বাসেডর হিসেবে মনোনীত হয়েছেন।

এ ছাড়াও তিনি শিক্ষকতার পাশাপাশি দৈনিক গণকন্ঠ পত্রিকার সাংবাদিক ও কলামিস্ট। শিক্ষক সংগঠন, স্বাধীনতা মাদ্রাসা শিক্ষক পরিষদ চট্টগ্রাম মহানগর ও চট্টগ্রাম দক্ষিণ বিভাগ কমিটির সাধারণ সম্পাদক।
অরাজনৈতিক সংগঠন, বাংলাদেশ আহলে সুন্নত ওয়াল জামায়াত চট্টগ্রাম মহানগরের সিনিয়র সহ-সভাপতি। অরাজনৈতিক সংগঠন চট্টগ্রাম জেলা অ্যাম্বাসেডর ফোরামের সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি বিটিভির একজন নিয়মিত আলোচক।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম