1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গীতে অপহৃত মাদ্রাসার ছাত্র উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

টঙ্গীতে অপহৃত মাদ্রাসার ছাত্র উদ্ধার

এফ এ নয়ন:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ২০০ বার

টংগীতে অপহৃত মাদ্রাসার ছাত্র গাজীপুর সদর থানার পিবিআই অফিসের পিছনের জঙ্গল থেকে সোমবার রাতে অপহৃত মাদ্রাসার ছাত্র হেদায়েতুল্লা (১৪) কে উদ্ধার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

পুলিশ জানায়, টঙ্গীর মিলগেইট এলাকা থেকে রোববার কয়েকজন অপহরণকারী হেদায়েতুল্লাকে অপহরণ করে নিয়ে যায়। এ সময় অপহরনকারীরা তার পরিবারের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপন দাবী করে। অপহৃত ছাত্রের মা হেলেনা বেগম মুক্তিপনের টাকা জোগার করতে না পেরে নিরুপায় হয়ে টঙ্গী পশ্চিম থানায় একটি অভিযোগ করেন।

অভিযোগের ভিত্তিতে টঙ্গী পশ্চিম থানার ওসি মোঃ শাহ আলমের দিকনির্দেশনা এস আই মেহেদী হাসান ও এ এস আই জাবেদসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অপহৃত মাদ্রাসা ছাত্রকে অক্ষত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়।
এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পালিয়ে যায়। অপহৃত বাবার নাম রফিকুল ইসলাম। তারা টঙ্গীর মিলগেইট নামাবাজার এলাকায় বসবাস করে। মো: হেদায়েতুল্লাহ টঙ্গীর অলিম্পিয়া মতি মসজিদ মাদ্রসায় হেফজ বিভাগের ছাত্র।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইন চার্জ মো: শাহ্ আলম বলেন, এই ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম