1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পানি ছাড়া চারদিন কাটালেন ফিলিস্তিনি বন্দীরা ; চলছে বর্বর নির্যাত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য !

পানি ছাড়া চারদিন কাটালেন ফিলিস্তিনি বন্দীরা ; চলছে বর্বর নির্যাত

আন্তর্জাতিক ডেস্ক |
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৪ বার

কারাগার থেকে পালিয়ে যাওয়া ছয় ফিলিস্তিনি কারাবন্দীর মধ্যে চারজনকে গ্রেফতার করা হয়েছে।
ইসরাইলের কঠোর নিরাপত্তা বেষ্টিত গিলবোয়া করাগার থেকে পালিয়ে যাওয়া ফিলিস্তিনি কারাবন্দী জাকারিয়া আল-জুবাইদি বলেছেন, আমরা চার দিন ধরে কোনো পানি পান করিনি। বৃহস্পতিবার এমন সংবাদ প্রকাশ করেছে মিডলইস্ট মনিটর।

ইসরাইলের বেসামরিক ও মানবাধিকার আইনজীবী অ্যাভিগডোর ফেল্ডম্যানকে জাকারিয়া আল-জুবাইদি বলেন, ইসরাইলি কারাগার থেকে মুক্তির পরের চার দিন আমরা আমাদের কোনো পরিবারের সদস্যদের সাথে দেখা করিনি। কারণ, আমরা চাইনি যে আমাদের পরিবারের সদস্যরা আমাদের সাহায্য করার জন্য কোনো ধরনের ঝামেলায় পড়ুক। কারণ, তারা ইসরাইল অধিকৃত শহরগুলোতে থাকেন। এছাড়া আমরা কারো সাহায্যও চাইনি। আমরা বাগান থেকে পাকা নাশপাতি ও আঙ্গুর খেতাম। কিন্তু, আমরা কোনো পানির সন্ধান পাইনি।

মানবাধিকার আইনজীবী অ্যাভিগডোর ফেল্ডম্যান বলেন, জাকারিয়া আল-জুবাইদিকে ইসরাইলের সেনারা আবার আটক করার পর প্রচণ্ড মারধর করেছে। পুনরায় গ্রেফতার হওয়ার পর ইসরাইলি সেনাদের প্রচণ্ড মারধর ও অত্যাচারের কারণে তিনি এখন অসুস্থ হয়ে হাসপাতালে আছেন। তার ভাই বলেছেন, জুবাইদিকে পিটিয়ে তার পা ভেঙে ফেলা হয়েছে।

ইসরাইলের কঠোর নিরাপত্তা বেষ্টিত গিলবোয়া করাগার থেকে পালিয়ে যাওয়া ছয় ফিলিস্তিনি কারাবন্দীর মধ্যে চারজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি দু’ফিলিস্তিনিকে এখনো খোঁজা হচ্ছে।

সূত্র : মিডলইস্ট মনিটর./ নয়া দিগন্ত

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম