1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাফাফো’র বিশ্ব ফার্মাসিস্ট দিবস উদযাপন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে গুচ্ছের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী

বাফাফো’র বিশ্ব ফার্মাসিস্ট দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক |
  • আপডেট টাইম : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৫৬ বার

বিশ্ব ফার্মাসিস্ট দিবস ২০২১। এবারের প্রতিপাদ্য বিষয় “ফার্মেসি সবসময় আপনার স্বাস্থ্যের জন্য বিশ্বস্ত। বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরামের উদ্যোগে সারাদেশে আজকে দিবসটি উদযাপন করা হচ্ছে। তার অংশ হিসাবে চট্টগ্রামের ফার্মাসিস্টদের উদ্যোগে কেক কেটে দিবসটি উদযাপন করা হয় চট্টগ্রামের প্রবর্তক মোড়ের এক রেস্তোরায়। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকের নির্দেশনায় চট্টগ্রামের প্রধান সমন্বয়ক জাহির বাবর। সিনিয়র ফার্মাসিস্টদের মধ্যে ছিলেন স্রীবাশ দেবনাথ, অনিক শুভ, লুৎফর রহমান, আরমান শুভ, হেদায়েত উল্লাহ ফয়সাল, আল আমিন, উমর ফারুক, নওশাদ আজিজ, মাসুদ, জিহাদ, জাহিদ, মামুন, আশরাফ, মোয়াজ্জেম, মোরশেদ, হাসান, শুকান্ত এবং অন্যান্যরা।

প্রধান সমন্বয়ক জাহির বাবর বর্তমান করোনায় ফার্মাসিস্টদের বিভিন্ন অবদান তুলে ধরেন। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তার ধারাবাহিকতায় উন্নত দেশ রুপান্তরের জন্যে ফার্মাসিস্টদের আরো অবদান রাখার সুযোগ দেয়া প্রয়োজন। এর অংশ হিসাবে শীঘ্রই ফার্মাসিস্টদের প্রানের দাবি হসপিটাল ফার্মাসিস্ট চালু করার জন্য জোর দাবি জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম