1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাজধানীর বাড্ডায় অযথা মামলা দেওয়ায় নিজ গাড়িতে আগুন দিয়ে প্রতিবাদ সাংবাদিকের - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

রাজধানীর বাড্ডায় অযথা মামলা দেওয়ায় নিজ গাড়িতে আগুন দিয়ে প্রতিবাদ সাংবাদিকের

বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩০ বার

আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে রাজধানীর বাড্ডায় ঘটে এ ঘটনাটি।

বাড্ডা রোডে চলাচলের সময় শওকত আলম সোহেল (ফ্রিল্যান্সিং সাংবাদিক) -র মোটরসাইকেলটির কাগজপত্রে ‘সামান্য ত্রুটি’ থাকায় পুলিশ মামলা দেওয়ায় মনের কষ্টে মোটরসাইকেলে আগুন লাগিয়ে দেন তিনি।জানা যায়, মোটরসাইকেলটির আগেও একটি মামলা দিয়েছিল পুলিশ।ইতিমধ্যে বাইকে আগুন লাগিয়ে দেওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল সাড়া ফেলেছে।

শওকত আলম সোহেল জানান, তার বাইকের কাগজপত্র নেয়া হয়েছিল তাকে মামালা দেওয়ার জন্য কিন্তু সে বিষয়টি সম্পূর্ণ অস্বিকার করেছেন গুলশান ট্রাফিক জোনের ডিসি রবিউল ইসলাম।

ডিসি রবিউল ইসলাম জানান,তার বাইকের কাগজপত্র নেয়া হয়েছিল কিন্তু মামালা দেওয়া হয়নি তার আগেই তিনি আগুন লাগিয়ে দেন।

শওকত আলম সোহেল (ফ্রিল্যান্সিং সাংবাদিক) বর্তমানে বাড্ডা থানায় আছে বলেন জানান ডিসি রবিউল ইসলাম।

উক্ত বিষয়ে প্রত্যক্ষদর্শী মিরাদুল ইসলাম জানান,সকালে অফিসে যাওয়ার পথে দেখি পুলিশের সামনেই তেল চাবি ছেড়ে দিয়ে আগুন ধরিয়ে দিচ্ছে কিন্তু পুলিশ চেয়ে চেয়ে দেখছে আমি নিজে আগুন নেভানোর চেষ্টা করলেও ঐ ব্যাক্তি আমাকে বাঁধা দেন আর চিৎকার করে বলতে থাকেন, “দে এবার মামলা দে”। সাংবাদিককে এভাবে মামলা দিয়ে এবং থানায় আটক করে হয়রানি করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দেশের সংবাদমাধ্যম কর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম