1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুটাখালীতে এবার নৌকা মনোনয়ন প্রত্যাশী মোঃ শামসুল আলম - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

খুটাখালীতে এবার নৌকা মনোনয়ন প্রত্যাশী মোঃ শামসুল আলম

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২১১ বার

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীর আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে অনেকেই নৌকার প্রতীক নিয়ে মনোনয়ন প্রত্যাশী। এরমধ্যে চায়ের দোকানে ও বিভিন্ন এলাকায় ইউনিয়ন আ’লীগ প্রচার সম্পাদক মোঃ শামসুল আলমের নামও আলোচনায় এসেছে।

মোঃ শামসুল আলম এলাকার মানুষের বিপদে-আপদে ছুটে যান। জনপ্রতিনিধির বাইরে থেকেও এলাকার অনেক শালিসী বৈঠক দ্রুত সমাধান করতে সক্ষম হয়েছেন।

খুটাখালীর সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ শামসুল আলম জানান,আমি এলাকার মানুষের কল্যাণে দীর্ঘদিন ধরে নিজেকে সম্পৃক্ত রেখেছি। মানুষের বুকভরা ভালবাসা পেয়েছি। আমি জাতির পিতা আদর্শকে বিশ্বাস করি,বুকে ধারণ ও লালন করি। দলের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী মমতাময়ী মা শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে আগ্রহী।

আমি দলের বাইরে গিয়ে নির্বাচন করবো না। তবে আমি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে অনেক বেশী আশাবাদি, দল আমাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচন করার সুযোগ করে দিবেন বলে তিনি দৃৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

তিনি ইউনিয়নের সর্বস্তরের মানুষের দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম