1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুবির হোমনা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে তরিকুল- রফিকুল - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি

কুবির হোমনা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে তরিকুল- রফিকুল

সাঈদ হাসান, কুবি |
  • আপডেট টাইম : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ১৫৪ বার

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) হোমনা ছাত্রকল্যাণ পরিষদের ২০২১-২২ সেশনের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (১৫ অক্টোবর) আইন বিভাগের ১১ তম ব্যাচের শিক্ষার্থী তরিকুল ইসলামকে সভাপতি এবং প্রত্নতত্ত্ব বিভাগের ১১ তম ব্যাচের শিক্ষার্থী রফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়।

৩১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যদের মধ্যে সহ সভাপতি নির্বাচিত হয়েছেন শামিম, কাউসার, মাজহার-আল-মামুন, তোফাজ্জল হোসেন, জহিরুল ইসলাম ।

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রাহাত, নাদিরা, মাহমুদা। সাংগঠনিক সম্পাদকের পদে, আরিফ, ফয়সাল, সুমি, রাশেদুল, রিফাত, আল আমিন। অর্থ সম্পাদক, মেহেদি হাসান আকিব, দপ্তর সম্পাদক পদে শাহিন আহমেদ। প্রচার সম্পাদক পদে আবু জাফর। শিক্ষা সম্পাদক পদে জান্নাতুল মনি। আপ্যায়ন সম্পাদক পদে তানজিনা আক্তার। ছাত্রী বিষয়ক সম্পাদক পদে তানজিনা সারোয়ার সেতু। সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে জোবায়ের আহমেদ। ক্রীড়া বিষয়ক সম্পাদক, সিয়াম আহমেদ। কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন রিয়াজ, সুমি, সাহরিয়ার, সুমাইয়া, স্বর্ণা।

প্রসঙ্গত, নতুন কমিটি আগামী ১বছরের জন্য সাংগঠনিক দায়িত্ব পালন করবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম