1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাসূল (সা.) ছিলেন মানবজাতির আধ্যাত্মিক চিকিৎসক - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

রাসূল (সা.) ছিলেন মানবজাতির আধ্যাত্মিক চিকিৎসক

আবদুল করিম, লোহাগাড়া প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ১৪০ বার

আল্লাহ রাব্বুল আলমীন সর্বশেষ ও শ্রেষ্ট নবী মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে পৃথিবীতে পাঠিয়েছেন বিশ্ব তথা মানবজাতির আধ্যাত্মিক চিকিৎসক হিসেবে। তার আগমনে গোটা দুনিয়া রহমত ও বরকতে ভরপুর হয়ে উঠেছে। রাসূল (সা.) বিশ্ববাসীকে অন্ধকার থেকে আলোর পথে নিয়ে এসেছে।

চুনতি কর্তৃক প্রবর্তিত ১৯ দিনব্যাপী ৫১ তম সীরাতুন্নবী (সা.) মাহফিল লোহাগাড়ার চুনতি শাহ্ মনজিল সীরত ময়দানে মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে ৯ম দিবসের আলোচনায় বক্তারা এ কথা বলেন।

এদিন ছদরে মাহফিলে ছিলেন আল্লামা ফজলুল্লাহ রহ. ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. মাওলানা হুসামুদ্দীন। পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ মিছবাহ উদ্দীন আরাফাত ও মাওলানা কবির আহমেদ। না’তে রসূল (সা.) পরিবেশন করেন ক্রাউন সিমেন্ট চট্টগ্রাম এরিয়ার সিনিয়র অফিসার রিয়াজুর রহমান ও মুহাম্মদ নরুল আমিন।

আলোচনা অংশ নেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইসলামি স্টাডিজ বিভাগের প্রফেসর ও সাবেক চেয়ারম্যান ড. মাওলানা এনামুল হক ও আমিরাবাদ সুফিয়া আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মুহাম্মদ শাহাদাত হোছাইন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম