1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্প - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্প

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ২২১ বার

বিজয়ের সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘ভূক্তা কল্যাণ ট্রাস্ট’ আয়োজন করে বিনামূল্যে চিকিৎসা সেবা। টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলার একটি গ্রাম ভূক্তা। বেশ কিছু তরুণ উদ্যোক্তা গ্রামের মানুষকে বিনামূল্যে বিভিন্ন ধরনের সেবা দেয়ার লক্ষ্যে ভূক্তা কল্যাণ ট্রাস্ট নামক এই অরাজনৈতিক সংগঠন গড়ে তোলে।

ধারাবাহিকতাতেই এবার ৪ জন বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে গড়ে তোলা হয়েছে এই বিশেষ মেডিকেল ক্যাম্প। এখান থেকে এবার শতাধিক রোগী বিনামূল্যে চিকিৎসা সেবা পেয়েছেন।

শিশুরোগ, মেডিসিন, হৃদরোগ ও ডায়াবেটিস এই চার বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সাজানো হয়েছে মেডিকেল ক্যাম্প। মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা সিভিল সার্জন ডাক্তার সৈয়দ ইবনে সাঈদ।

এছাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত থেকে মেডিকেল ক্যাম্পকে সাধুবাদ জানান। এ ব্যাপারে ভূক্তা কল্যাণ ট্রাস্টের সভাপতি মাসুদুর রহমান মফিজ জানান, প্রতি বছরই মানুষকে সেবা দিতে বিভিন্ন ধরনের মেডিকেল ক্যাম্প আমরা করে থাকি। সেবার ব্রত নিয়ে এগিয়ে যাবে আমাদের এই অরাজনৈতিক সংগঠন টি।

তিনি বলেন, কিছুদিনের মধ্যেই আমরা শীতবস্ত্র বিতরণ করব। ভূক্তা কল্যাণ ট্রাস্টের সদস্যদের নিজস্ব অর্থায়নে পরিচালিত হয়ে থাকে আমাদের এই সংগঠনটি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম