1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় চায়না ঠিকাদার কম্পানির ট্রলি চাপায় প্রতিবন্ধী যুবকের মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

শরণখোলায় চায়না ঠিকাদার কম্পানির ট্রলি চাপায় প্রতিবন্ধী যুবকের মৃত্যু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
  • ১৩৭ বার

নইন আবু নাঈম বাগেরহাট প্রতিনিধি ঃ
বাগেরহাটের শরণখোলায় পানি উন্নয়ন বোর্ডের ৩৫/১ পেল্ডারের বেড়িবঁাধ নির্মানকারী চায়না ঠিকাদার কম্পানির মাটি পরিবহনের ট্রলি চাপায় নজরুল ইসলাম (১৬) নামের এক প্রতিবন্ধী যুবক নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার সাউথখালী ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
সাউথখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোজাম্মেল হোসেন জানান, তার ইউনিয়নের দক্ষিণ চালিতাবুনিয়া গ্রামের হামিদ খানের ছেলে বাক প্রতিবন্ধী নজরুল ইসলাম বাড়ির পাশের নির্মানাধীন বেড়িবঁাদের ওপর দাড়িয়ে ছিল। এমন সময় পাউবোর টেকসই বাঁধনির্মান কাজে নিয়োজিত ‘সিএইচডাব্লিউই’ নামের চায়নার ঠিকাদার প্রতিষ্ঠানের একটি ট্রলি পিছন দিক থেকে চাঁপা দিলে ঘটনাস্থলে নজরুলের মৃত্যু হয়। এসময় ট্রলির চালক দ্রুত পালিয়ে যায়। চালকের নাম পরিচয় জানা যায়নি। এ ব্যাপারে নজরুলের বাবা থানায় মামলা করবেন বলে জানান ওই ইউপি চেয়ারম্যান।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদের কাছে জানাতে চাইলে লাশ উদ্ধার বা ময়না তদন্তের ব্যাপারে তাৎক্ষনিকভাবে কিছু বলতে পারেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।
এব্যাপারে ঠিকাদার কম্পানির সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাদের কারো সাথে কথা বলা সম্ভব হয়নি। ##

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম