1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নওগাঁ জেলার শ্রেষ্ঠ ওসি শাহিনুর রহমান - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা

নওগাঁ জেলার শ্রেষ্ঠ ওসি শাহিনুর রহমান

কাজী কামাল হোসেন,নওগাঁ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ১২৭ বার

নওগাঁ জেলার এগারোটি থানার মধ্যে শ্রেষ্ঠ অফিসার্স ইনচার্জ (ওসি) নির্বাচিত হলেন মান্দা থানার ওসি মোঃ শাহিনুর রহমান। আজ বৃহস্পতিবার পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় তাকে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়। মাসিক অপরাধ সভায় পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া তার হাতে সম্মাননা স্মারক ও পুরষ্কার তুলে দেন।

মান্দা থানা এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মাদক উদ্ধার, গ্রেপ্তারি পরোয়ানা তামিল, মুলতবি মামলা নিষ্পত্তি করাসহ শিশু হত্যা মামলার প্রধান আসামিকে কয়েক ঘন্টার মধ্যে আটকে বিশেষ ভূমিকার স্বীকৃতি হিসাবে কর্মদক্ষতা যাচাই করে তাকে শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করা হয়।

পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বলেন, জেলার এগারোটি থানার মধ্যে তার সামগ্রীক কর্মতৎপরতায় মান্দা থানার ওসি মো. শাহিনুর রহমান শ্রেষ্ঠ হয়েছেন। এই সম্মাননার মধ্য দিয়ে তার আগামী দিনের দায়িত্ববোধ আরও বাড়বে বলে আশা করি। পাশাপাশি মান্দার জনগণ আরও ভালো সেবা পাবে।

এ প্রসঙ্গে ওসি মো. শাহিনুর রহমান বলেন, এ পুরষ্কার আমাকে আগামীতে জনগণকে আরও বেশি সেবা দিতে অনুপ্রেরণা জোগাবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম