1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পাঁচবিবিতে মাদক ব্যবসার টাকা নিয়ে সংঘর্ষে আহত-৪ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

পাঁচবিবিতে মাদক ব্যবসার টাকা নিয়ে সংঘর্ষে আহত-৪

শাকিল আহমেদ জয়পুরহাট অফিস,
  • আপডেট টাইম : শনিবার, ১৪ মে, ২০২২
  • ১৬২ বার

জয়পুরহাটের পাঁচবিবির কড়িয়া বাজারে মাদক ব্যবসার পাওনা টাকাকে কেন্দ্র করে বুধবার সন্ধ্যায় দু গ্রুপের সংর্ষষে ৪জন আহত হয়েছে। আহতদের উপজেলা ও জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সন্ধ্যায় উপজেলার কড়িয়া সরদারপাড়া গ্রামের মোজাফ্ফর হোসেনের ছেলে এস্তামুল ও কদুবাড়ী গ্রামের শরিফ উদ্দিনের ছেলে বাবুর সঙ্গে কড়িয়া বাজারে ফেন্সিডিল ব্যবসার পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে দু’পক্ষ সংঘর্ষের জড়িয়ে পড়ে। এতে এস্তামুল (৩৫) মারাত্মক আহত হলে তাকে এলাকার লোকজন জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করে।

এরপর আবারো বাবু গ্রুপ ইস্তামুলের দোকানের কর্মচারী সুমনকে মারপিট করতে থাকলে স্থানীয় জনতা ক্ষিপ্ত হয়ে বাবু গ্রুপকে গণধোলাই দিতে শুরু করে। খবর পেয়ে পাঁচবিবি থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় কদুবাড়ী গ্রামের হাবিব(৪০), বাবু (৩৫)কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং সুমনকে (২৫) জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করে। এ বিয়য়ে আয়মারসুলপুর ইউপি চেয়ারম্যান মামূনুর রশিদ মিল্টন বলেন, তাদের মধ্যে ব্যবস্যা সংক্রান্ত অভ্যন্তরীণ বিষয়ে মত বিরোধের কারণে মারপিটের ঘটনা ঘটে। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব বলেন, এব্যাপারে কোন অভিযোগ পাওয়া যায়নি। পেলে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম