1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজানে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকা ফুটবল টুর্ণামেন্ট শুরু - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

রাউজানে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকা ফুটবল টুর্ণামেন্ট শুরু

শাহাদাত হোসেন, রাউজান প্রতিনিধি :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ২৪৩ বার

রাউজানে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে শুরু হয়েছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট।২৪ মে মঙ্গলবার রাউজান সরকারী কলেজ মাঠে এই টুর্ণামেন্টের উদ্বোধন করেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ।ইউনিয়ন ও পৌরসভার বিদ্যালয় সমূহকে ভিভক্ত জোনে এই খেলা হচ্ছে ১৪টি ইউনিয়নের স্ব-স্ব খেলার মাঠে।পৌরসভার খেলা হচ্ছে সরকারি কলেজ মাঠে। পৌর জোনের প্রথম খেলার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা শিক্ষা কর্মকর্তা আবদুল কুদ্দুছ। প্রধান অতিথি ছিলেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ। বিশেষ অতিথি ছিলেন রাউজান সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সেলিম নেওয়াজ চৌধুরী, সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তা বিষু দে।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, শিক্ষক সুজিত দেব, সুবল দাশ গুপ্ত, সমীর ভট্টচার্য্য, বিষু দে, অশোক কুমার তালুকদার, বরুন পালিত, যুবলীগ নেতা ছাবের হোসেন,আবু ছালেক, ছাত্রলীগ নেতা আরমান সিকদার, ফয়সল মাহমুদ, নাছির উদ্দিন প্রমুখ।উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র জমির উদ্দিন পারভেজ বলেছেন,বর্তমান সরকার প্রাথমিক স্তর থেকে জাতীয় পর্যায়ে ফুটবল খেলাধূলার উন্নয়নেকাজ করছে।প্রধানমন্ত্রীর স্বপ্ন ক্রিকেটের মত আন্তর্জাতিক পর্যায়ে বাংলাদেশ ফুটবলকে বিশ্বকাপ খেলায় স্থান করে নিক। সেলক্ষ্য নিয়ে প্রাথমিক পর্যায় থেকে খেলোয়াড় সৃষ্টি হোক আগামীর জন্য।মেয়র বলেন রাউজানের সংসদ সদস্য রাউজানে খেলার সুন্দর পরিবেশ সৃষ্টি করেছে ও পর্যাপ্ত খেলার মাঠ তৈরী করেছেন।দৃষ্টিনন্দন এসব খেলার মাঠে সৃষ্টি হবে জাতীয় ও আর্ন্তজাতিক মানের খেলোয়াড়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম