1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাভারে মাদক সেবনে বাধা দেওয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
জনপ্রিয়তা বেড়েছে চট্টগ্রামের জ্যোতিষী জয়ন্ত আচার্য্য শ্রীকান্তের ৭২ বছর পর ভাষা আন্দোলনের প্রথম শহীদ  রফিকের কবরটি সনাক্ত  প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা ।

সাভারে মাদক সেবনে বাধা দেওয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা

বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ১৫৮ বার

ঢাকা জেলা সাভারে মাদক সেবনে বাধা দেওয়ায় এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা করেছে সন্ত্রাসীরা।
বুধবার (২২জুন) দিবাগত রাতে পৌরসভার রেডিও কলোনী ভাড়পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় ভাটপাড়া মহল্লার শাহজাহান মিয়ার ছেলে শহিদুল ইসলাম সাইদুল (৩৩) বাদি হয়ে সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে যাদের নাম রয়েছে তারা হলেন পৌরসভার ১নং ওয়ার্ডের ভাটপাড়া এলাকার সিকিম আলীর ছেলে মোঃ হাকিম (৪০) ও রাজু ওরফে রাজিব (২৫) সহ অজ্ঞাতনামা ৩/৪ জনের নাম উল্লেখ রয়েছে । এ ঘটনার পর থেকে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

অভিযোগকারী শহিদুল ইসলাম সাইদুল ও অভিযোগ সুত্রে জানাযায়, দীর্ঘ দিন যাবৎ সাইদুলের বাড়ীর পাশে এসে বিভিন্ন সময় মাদকসেবন করে বিবাদীগন। তার বাড়ির পাশে নেশা সেবন করিতে নিষেধ করিলে বিবাদীগন তাকে মেরে ফেলাসহ নানা রকমের হুমকি ধামকি দিয়ে আসছিলো বিভিন্ন সময়।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে রেডিও কলোনী থেকে ভাড়পাড়া মসজিদ সংলগ্ন কবিরের দোকানের সামনে পৌছিলে পূর্ব পরিকল্পিতভাবে ওত পেতে থাকা উল্লেখিত বিবাদীগন হাতে ধারালো ছুরি, কেচি ও সুইজগিয়ার চাকু এবং চাইনিজ কুরাল নিয়ে তার উপর অতর্কিতভাবে হামলা করে। একপর্যায়ে ১নং বিবাদী মোঃ হাকিমের হাতে থাকা সুইজগিয়ার চাকু দিয়ে তাকে (বাদি) হত্যার উদ্দেশ্যে পেটে ও পেটের বাম পাশে আঘাত করে মারাত্বক কাটা রক্তাক্ত জখম করে। এসময় ২নং বিবাদী মোঃ রাজু ওরফে রাজিবের হাতে থাকা কেচি দিয়ে তাকে হত্যার উদ্দেশ্যে ডান হাতের কবজি, পায়ু পথের উপরে ও মেরুদন্ডের উপরে এবং বাম কনুইতে উপুর্যপুরি আঘাত করিয়া মারাত্মক কাটা রক্তাক্ত জখম করে। এছাড়াও অজ্ঞাতনামা বিবাদীরা লোহার রড দিয়ে তাকে এলোপাথারীভাবে আঘাত করিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। আঘাতের ফলে তিনি মাটিতে পড়ে গেলে বাদির পরিহিত প্যান্টের ডান পকেটে থাকা নগদ ৩,৫০,০০০/- (তিন লক্ষ পঞ্চাশ হাজার) টাকা নিয়ে নেয়।

তখন তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন আগাইয়া আসিতে থাকিলে বিবাদীগন দৌড়ে পাালয়ে যায়। পরে স্বজন ও আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এরপর সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন তার স্বজনরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম