1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনাইমুড়ী - চাটখিলে ১০ হাজার লোকের বাড়িতে ত্রাণ সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য ! আদালতে মামলা করায় বাঁশখালীতে বাদীকে হত্যার হুমকি উপজেলা প্রেসক্লাব উখিয়া’র সাধারণ সভা সম্পন্ন কোম্পানীগঞ্জে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে ১০জনের মনোনয়ন দাখিল নবীগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদদ চন্দনাইশ উপজেলা গাউসিয়া কমিটি ও ছাত্রসেনার লিফলেট ও শরবত বিতরণ চন্দনাইশে বাছুরসহ ৩ গরু চুরি

সোনাইমুড়ী – চাটখিলে ১০ হাজার লোকের বাড়িতে ত্রাণ সামগ্রী বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ১৫১ বার

মাহবুবুর রহমান : করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে নিম্ন আয়ের মানুষের জন্য প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামিলীগের সহ – সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলমের ব্যক্তিগত অর্থায়নে সোনাইমুড়ি – চাটখিল ১০ হাজার পরিবারের মাঝে ব্যক্তিগত পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

বুধবার দুপুরে সোনাইমুড়ী উপজেলার ৪ হাজার পরিবার ও চাটখিলে ৬ হাজার পরিবারের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে দলীয় নেতাকর্মীদের মাধ্যমে চাল, ডাল, তেল, লবণ, আলুস, সাবান সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করেন।

এ কার্যক্রমের উদ্বোধন করেন, সোনাইমুড়ী উপজেলা নির্বাহী অফিসার টিনা পাল। এসময় অন্যান্যের মাঝে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন,উপজেলা ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন সুজন, জেলা যুবলীগের সদস্য আবু সায়েম প্রমুখ।

এসময় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন জানান , নিম্ন আয়ের মানুষ, দিন মজুর ও খেটে খাওয়া পরিবারগুলো কোন দলের নয়, দলমত নির্বিশেষে অসহায় লোকজনের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়ার জন্য আমদের এ কার্যক্রম। একই সাথে অসহায় গরীবদের কথা চিন্তা করে এ কার্যক্রম অব্যহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম