1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রংপুর বিভাগে চিত্রাঙ্কনে প্রথম হলো ঠাকুরগাঁওয়ের - জীম - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা

রংপুর বিভাগে চিত্রাঙ্কনে প্রথম হলো ঠাকুরগাঁওয়ের — জীম

মোঃ মজিবর রহমান শেখ,,
  • আপডেট টাইম : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ১৫৪ বার

আন্ত:প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় রংপুর বিভাগে চিত্রাঙ্কনে প্রথম হলো ঠাকুরগাঁও জেলার তাসফিয়া জান্নাত জীম। সে বিদ্যালয়, ইউনিয়ন, উপজেলা ও জেলায় শ্রেষ্ঠ হয়ে ২৬ জুলাই রংপুর বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহন করে। ৮ জেলার সেরা প্রতিযোগীদের সাথে পুনরায় প্রতিযোগিতায় জীম তার মেধাশক্তিকে কাজে লাগিয়ে সেরাদের সেরা নির্বাচিত হয়।
জীম জেলার পীরগঞ্জ উপজেলার খামার সেনুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির একজন মেধাবী ছাত্রী। তার বাবা মো. জুয়েলও দেশ সেরা হয়ে জাতীয় শ্রেষ্ঠ শিক হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক “জাতীয় প্রাথমিক শিা পদক ২০১১” অর্জন করেন। এরই ধারাবাহিকতায় তাসফিয়া জান্নাত জীমও জাতীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে তার বাবার মতো দেশসেরা হতে চায়। রংপুরে ওই দিন অনুষ্ঠান উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন রংপুর বিভাগীয় কমিশনার মোঃ আবদুল ওয়াহাব ভুঞা। সভাপতিত্ব করেন রংপুর বিভাগের প্রাথমিক শিার উপ পরিচালক মোঃ মোজাহিদুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম