1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আসছে এসএম সোহেল ও দুখুরাজের কবর - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

আসছে এসএম সোহেল ও দুখুরাজের কবর

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৫৭ বার

এসএম সোহেলের লেখা-সুরে, এসডি সাগরের মিউজিকে আসছে দুখুরাজের আসছে ‘কবর’। শিল্পী দুখুরাজের জন্ম ও বেড়ে ওঠা চাঁদপুর শাহরাস্তির শোরসাক গ্রামে। ছোটবেলা থেকেই সঙ্গীতের প্রতি ছিল একধরনের নেশা। নেশা থেকেই তিনি দীর্ঘ বিরতির পর ফিরে আসলেন সঙ্গীত জগতে।

কবর শিরোনামের গানটি হবে একটি আধ্যাত্মিক গান। এই গান মানুষ বুঝতে পারবে ইহকাল ও পরকালের জীবন সম্পর্কে। সঙ্গীত প্রেমি এই শিল্পীর কণ্ঠে প্রথম গান ২০০৬ সালে পরিবেশন হয় বাংলাদেশ টেলিভিশনে। এরপর থেকে সঙ্গীতেই তার পথ চলা। এরই মাঝে মায়ের মৃত্যুতে কয়েকবছর তাকে থমকে দিয়েছে। একপর্যায়ে সঙ্গীত ছেড়ে আধ্যাত্মিক এক জগতে চলে গেলেও সঙ্গীতের প্রতি তার রয়ে গেছে একরাশ ভালবাসা। সেই ভালবাসা ও ভাললাগা থেকেই তিনি ফিরে আসলেন আবার গানের রাজ্যে। এবার ভক্তদের তিনি উপহার দিবেন আধ্যাত্মিক গান “কবরে হয়না লেনদেন আমল বিনে হবেনা প্রেম” শিরোনামে গান।

দুখুরাজ বলেন, আমি মা ভক্ত ছিলাম। মায়ের মৃত্যুর পর আমি সঙ্গীত ছেড়ে দিয়েছিলাম। তবে সঙ্গীতের প্রতি ভালবাসা রয়ে গেছে আমার। সেই ভালবাসা থেকেই গীতিকার এসএম সোহেলের সাথে পরিচয় হয়। এরপর তার লেখা এই গানটি আমার ভাল লাগে। ভাললাগা থেকেই আবারও ফিরে এসেছি এই সঙ্গীত রাজ্যে। আশা করি কবর শিরোনামের গানটি স্রোতাদের ভাল লাগবে। ভবিষ্যতে আরও ভাললাগার গান উপহার দিতে পারবো স্রোতাদের।

দুখুরাজ বলেন, আমার একটাই চাওয়া যতদিন বাঁচবো স্রোতাদের হৃদয়ে গানের মাধ্যমেই যেন জায়গা করে থাকতে পারি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম