1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে যুবলীগের সভাপতি আপেলের নামে সংবাদ প্রকাশের প্রতিবাদে ,জেলার সকল বেসিক ট্রেড ইউনিয়নের সংবাদ সম্মেলন । - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

ঠাকুরগাঁওয়ে যুবলীগের সভাপতি আপেলের নামে সংবাদ প্রকাশের প্রতিবাদে ,জেলার সকল বেসিক ট্রেড ইউনিয়নের সংবাদ সম্মেলন ।

মোঃ মজিবর রহমান শেখ,,
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ৭৯ বার

ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেলের নামে কালের কন্ঠ, বাংলাদেশ প্রতিদিনের অনলাইন ও নিউজ ২৪ টিভিতে “ঠাকুরগঁওয়ে আপেল আতঙ্ক” শিরোনামে খবর প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। ২৮ ডিসেম্বর বুধবার সকালে ঠাকুরগাঁও প্রেসক্লাবের দ্বিতল ভবনের আধুনিক ভিআইপি হলরুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও জেলার সকল বেসিক ট্রেড ইউনিয়নের আয়োজনে জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী বাটলার স্বাক্ষরিত লিখিত বক্তব্য পড়ে শোনান ট্রাক মালিক সমিতির সভাপতি মো: আসাদুজ্জামান, তিনি বলেন, ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেলের নামে উল্লেখিত পত্রিকা ও টিভি চ্যানেলে অসত্য সংবাদ পরিবেশন করা হয়েছে। প্রকৃতপক্ষে গত ১৮ অক্টোবর ঠাকুরগাঁও প্রেসক্লাবের হলরুমে বাংলাদেশ জুয়েলারী সমিতি (বাজুস) এর ঠাকুরগাঁও জেলা কমিটির মতবিনিময় সভা হয়।

সেখানে বাজুসের সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগারওয়ালা ও বাজুসের উপদেষ্টা ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার বিজনেস এডিটর রুহল আমিন রাসেল উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেলকেও আমন্ত্রণ জানানো হয়। তবে মতবিনিময় সভার ব্যানারে আপেলের নাম উল্লেখ না থাকায় স্থানীয় স্বর্ন ব্যবসায়ী ও স্বর্ণ কারিগররা উপস্থিতজনের কাছে এ বিষয়ে ব্যাখ্যা চান। এ সময় রুহুল আমিন রাসেল আপেলের সাথে অসৌজন্যমূলক আচরণ করেন। পরে উপস্থিত লোকজনের চাপের মুখে তিনি উপস্থিত স্বর্ণ ব্যবসায়ীদের নিকট ক্ষমা চান। তবে আপেল সভা থেকে চলে যাওয়ার পর তিনি প্রকাশ্যে ‘আপেলের নেতৃত্ব কিভাবে থাকে তা দেখে নিব” বলে ক্ষোভ প্রকাশ করেন। এরই ফলশ্রুতিতে দেশের প্রতিষ্ঠিত সংবাদমাধ্যমকে ঢাল হিসেবে ব্যবহার করে ভিত্তিহীন তথ্য দিয়ে আপেলের বিরুদ্ধে এ জাতীয় সংবাদ পরিবেশন করা হয়েছে। আমরা এ সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিভিন্ন ট্রেড ইউনিয়নের নেতৃবৃন্দের মধ্যে মো: খয়রুল, আবু তাহের, সোহরাব হোসেন, নুর ইসলাম নুরল, এনায়েত উলুব্বী, বুলু মহন্ত, আরফান আলী, আব্দুল জব্বার, সনাতন পাল, সিরাজুল ইসলাম, মো: সোহেল রানা সহ অন্যান্যরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম