1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের ধারলো অস্ত্রের আঘাতে যুবক নিহত - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

মাগুরায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের ধারলো অস্ত্রের আঘাতে যুবক নিহত

মোঃ সাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : রবিবার, ৮ জানুয়ারি, ২০২৩
  • ৭৯ বার

মাগুরার শ্রীপুরে ওয়াবদা খালের মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারলো অস্ত্রের আঘাতে মাসুদ শেখ (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। ৭ জানুয়ারী শনিবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার গয়েশপুর ইউনিয়নের কুশাইছাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত যুবক কুশাইছাপুর গ্রামে কাসেদ আলী শেখের পুত্র। সে পেশায় ড্রাইভার ও ৫ সন্তানের জনক। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, ওয়াবদা খালে মাছ ধরার জন্য কাটা দেয় মাসুদ শেখ। মনিরুল ও ইয়াছিন সে জায়গার মাছ জোঁরপূর্বক ধরতে যায়। এ সময় মাসুদ শেখের স্ত্রী বাঁধা দিলে তাকে মারধর করে। পরে মাসুদ শেখ মাগুরা থেকে বাড়িতে আসার পথে তার বাড়ির সামনেই তাকে পূর্ব পরিকল্পিতভাবে হামলা করে গুরুতরভাবে আহত করে। আহতবস্থায় তাকে স্থানীয় লাঙ্গলবাঁধ ক্লিনিকে নেওয়ার পর ক্লিনিকের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনার পর থেকে আসামীরা পলাতক রয়েছে।

এ বিষয়ে নিহতের বাবা কাসেদ আলী শেখ বলেন, ওই খালের মাছ ধরার জন্য কাটা দিয়ে আমরা ঠেকিয়ে রাখি। এতদিন আমরাই মাছ ধরে আসছি। কিন্তু মনিরুল ও তার ছেলে ইয়াছিন জোঁরপূর্বক মাছ ধরতে গেলে আমার ছেলের বউ বাঁধা দেই। তখন তাকে মারধর ও করে। এ ঘটনার পর আমার ছেলে মাসুদ মাগুরা থেকে বাড়ির আসার পথে পূর্ব পরিকল্পিতভাবে ইয়াছিন মোল্লা, মনিরুল মোল্লা, লামিয়া বেগম, সাবানা বেগম, মারিফুলসহ বেশ কয়েক জন আমার ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্বকভাবে আহত করে। আমরা হত্যাকারীদের ফাঁসি চাই।

এ বিষয়ে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাব্বারুল ইসলাম বলেন, কুশাইছাপুর গ্রামে বিছিন্ন ঘটনায় ইয়াছিন ও মাসুদের মধ্যে মারামারি হয়। এ ঘটনায় মাসুদ মারাত্মক আহত হলে লাঙ্গলবাঁধ ক্লিনিকে নেওয়া হয়৷ ক্লিনিকের কর্তব্যরত চিকিৎসক মাসুদকে মৃত ঘোষণা করে। এ ঘটনার পর থেকে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনায় জড়িতদের আটকের জন্য পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম