1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদগাঁও‌তে সামাজিক সংগঠন আ‌লোর মি‌ছিলের সাংস্কৃ‌তিক প্রতি‌যোগীতা সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

ঈদগাঁও‌তে সামাজিক সংগঠন আ‌লোর মি‌ছিলের সাংস্কৃ‌তিক প্রতি‌যোগীতা সম্পন্ন

সেলিম উদ্দীন, ঈদগাঁও।
  • আপডেট টাইম : রবিবার, ২২ জানুয়ারি, ২০২৩
  • ৭৯ বার

কক্সবাজা‌রের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ খোদাইবাড়ী‌ গ্রা‌মের তরুণ ও মেধাবী ছাত্রদের নি‌য়ে
গঠিত সামাজিক সংগঠন আলোর মিছিলের উদ্দোগে ইসলামি সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।

শ‌নিবার (২০ জানুয়া‌রি) খোদাইবাড়ী এ‌জি লুৎফুল ক‌বির ম‌হিলা আ‌লিম মাদ্রাসা প্রঙ্গ‌নে সংগঠ‌নের উ‌দ্যো‌গে ২য় বা‌রের ম‌তো এ সংস্কৃ‌তিক প্রতি‌যোগীতার আয়োজন করা হয়।

বৃহত্তর এলাকার প্রত‌্যন্তাঞ্চ‌লের হেফজখানা, মক্তব, ফোরকা‌নিয়া, নূরানী, ইব‌তেদায়ী মাদ্রাসা ও প্রাথ‌মিক বিদ‌্যালয়ের সাধারন শিক্ষার্থী‌দের নি‌য়ে বিশুদ্ধ কোরআন শিখন, উচ্চারন, দোয়া মাসা‌য়েল শিখন এবং ইসলা‌মি সংস্কৃ‌তির ই‌ভে‌ন্টের সমন্ব‌য়ে দিনব‌্যা‌পি সাংস্কৃ‌তিক প্রতি‌যোগীতায় প্রায় ২ শতাধিক শিক্ষার্থী অংশ গ্রহন করেন।

প্রতিযোগিতায় পুরষ্কার বিত‌র‌ণ অনুষ্টানে আলোর মিছিল পরিচালক মোঃ বেলাল উদ্দীনের সভাপতিত্ব আরম্ব করা হয়। এতে প্রধান অথিতির বক্তব্য রাখেন আলেমেদ্বীিন এ‌জি লুৎফুল ক‌বির ম‌হিলা আ‌লিম মাদ্রাসার উপাধ‌্যক্ষ মাওঃ আব্দুর রহমান আজাদ।

বিশেষ অথিতিদের মধ্যে ইউছু‌পেরখীল সরকা‌রি প্রাথ‌মিক বিদ‌্যাল‌য়ের প্রধান শিক্ষক মাস্টার মনজুর আলম, সা‌বেক প্রধান শিক্ষক মাস্টার বেদারুল ইসলাম, ঈদগাঁও উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান আজাদ, ইউপি সদস্য আবু বক্কর ছিদ্দিক বান্ডি ও মাস্টার আব্দু রাজ্জাক বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম