1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় কবি কাজী কাদের নওয়াজের ১১৫তম জন্মবার্ষিকী উপলক্ষে ৩ দিনব্যাপী অনুষ্ঠান শুরু - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru

মাগুরায় কবি কাজী কাদের নওয়াজের ১১৫তম জন্মবার্ষিকী উপলক্ষে ৩ দিনব্যাপী অনুষ্ঠান শুরু

মোঃ সাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩
  • ৮৭ বার

মাগুরার শ্রীপুর উপজেলার মুজদিয়া ‘কবি ভবন’ চত্বরে মুঘল ঐতিহ্যের কবি কাজী কাদের নওয়াজের ১১৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে ৩ দিনব্যাপী নানা অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে।২৭ জানুয়ারী শুক্রবার বিকেলে এ অনুষ্ঠানমালার উদ্বোধন করেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার ও কবি কাজী কাদের নওয়াজ ফাউন্ডেশনের সভাপতি কমলেশ মজুমদার। কবি কাজী কাদের ফাউন্ডেশন ও স্মৃতি পাঠাগার এ অনুষ্ঠানের আয়োজন করে।
অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে আলোচনা সভা, কবি ও সাহিত্যিক মেলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, ফ্রী মেডিকেল ক্যাম্প, গ্রামীণ ঐতিহ্য নাগরদোলা, শিক্ষার্থীদের অংশগ্রহণে সঙ্গীত ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও স্বরচিত কবিতা পাঠ।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মশিয়ার রহমান, বাংলাদেশ কংগ্রেসের চেয়ারম্যান এ্যাড. কাজী রেজাউল হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা ইকরাম আলী বিশ্বাসসহ অন্যরা।
শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক ড. মুসাফির নজরুলের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোল্লা মতিয়ার রহমান, শ্রীপুর সরকারি কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক শিকদার মঞ্জুর আলম, কবি কাজী কাদের নওয়াজ ফাউন্ডেশনের সহ-সভাপতি মোঃ আলাউদ্দিন, উপজেলা কৃষক লীগের সভাপতি নজরুল ইসলাম মোল্লা ও কবির ভাগ্নী ও ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কাজী মঞ্জুরা সুলতানা।
সন্ধ্যায় স্থানীয় ও বহিরাগত শিল্পীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।
আগামী রবিবার রাতে ৩ দিনব্যাপী এ অনুষ্ঠানের সমাপনী হবে বলে জানা গেছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম