1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল থেকে চেক বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন

নোয়াখালীতে প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল থেকে চেক বিতরণ

নোয়াখালী প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৭১ বার

নোয়াখালী চাটখিল উপজেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে ১৫ জনের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার খিলপাড়া ইউনিয়নের নয়নপুরে নিজ বাড়ীতে নির্যাতিত , অসহায়,দলীয় নেতাকর্মিদরে হাতে এ অনুদানের চেক তুলে দেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী আলহাজ্ব জাহাঙ্গীর আলম ।

এ সময় চাটখিল উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লা পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন খিলপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেনসহ উপজেলার বিভিন্ন পর্যায়ের দলীয় নেতাকর্মিরা।

অনুষ্ঠানে উপজেলার ১৫ জন নেতাকর্মির মাঝে ৫০ হাজার টাকা করে মোট সাড়ে সাত লক্ষ টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী বলেন,প্রধানমন্ত্রী আপনাদের দুঃখ ও কষ্টের কথা শুনে তিনি নিজ ত্রাণ তহবিল থেকে আপনাদের জন্যই এই অর্থ প্রদান করেন। আপনারা মাননীয় প্রধানমন্ত্রী জন্য অনেক বেশি দোয়া করবেন। তিনি যেন ভবিষ্যতে আপনাদের দুঃখ, কষ্টের সময় পাশে থেকে আরও বেশি সাহায্য সহযোগিতা করে যেতে পারেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম