1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাটিরাঙ্গার মানববন্ধন থেকে ফ্রান্সের পণ্য বর্জনের আহবান জানালেন ইমাম-ওলামারা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

মাটিরাঙ্গার মানববন্ধন থেকে ফ্রান্সের পণ্য বর্জনের আহবান জানালেন ইমাম-ওলামারা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ২০১ বার

আবদুল আলী; গুইমারা খাগড়াছড়ি :
ফ্রান্সে মহানবী হজরত মোহাম্মদ (স.) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে সারাদেশের ন্যায় খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বিক্সোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বেলা ১১টার দিকে মাটিরাঙ্গা উপজেলা সদরের প্রধান সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মহানবী (স.) এর ব্যাঙ্গচিত্র প্রকাশের ঘটনায় বিশ্বনবীর অবমাননার ঘটনা অসভ্যতাকেও হার মানিয়েছে। ফ্রান্স সরকারকে এজন্য চরম মূল্য দিতে হবে। বক্তারা ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (স:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে মহান জাতীয় সংসদের নিন্দা প্রস্তাব গ্রহণ করে দেশটির ওপর কুটনৈতিক চাপ সৃষ্টি করতে সরকারের প্রতি আহবান জানান বক্তারা। ফ্রান্সের সরকার আনুষ্ঠানিকভাবে ক্ষমা না চাওয়া পর্যন্ত ফ্রান্সের সকল পণ্য বর্জন করার আহবান জানান বক্তারা।

মাটিরাঙ্গা ইমাম ও ওলামা ঐক্য পরিষদের আয়োজনে মাটিরাঙ্গা সম্মিলিত ইসলাম প্রচার সংস্থার সাধারন সম্পাদক মো. রহিম উল্যাহর সঞ্চালনায় এবং মাটিরাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হারুনুর রশীদের সভাপতিত্বে মানববন্ধনে গোমতি শাহী জামে মসজিদের পেশ ইমাম মুফতী শামীম হোসেন ফারুকী, মাটিরাঙ্গা দারুল উলুম মাদরাসার পরিচালক মো. আকতারুজ্জামান ফারুকী, মুসলিমপাড়া জামে মসজিদের ইমাম মো. দেলোয়ার হোসেন ও শান্তিপুর জামে মসজিদের ইমাম মাও. মোশারফ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

বিক্ষোভ সমাবেশ ও মানবন্ধনে মাটিরাঙ্গা সম্মিলিত ইসলাম প্রচার সংস্থা, খিদমাতুল উম্মাহ ফাউন্ডেশন এবং মাটিরাঙ্গা ক্বওমী ওলামা ঐক্য পরিষদের ব্যানারে হাজার হাজার তাওহীদি জনতা স্বত:স্ফুর্তভাবে অংশগ্রহন করে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম