1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আলহাজ্ব  আমজাদ হোসেন মোল্লার উদ্দ্যোগে রাজধানীর রূপনগরে  গরীব, অসহায় পাশাপাশি  বিএনপির নেতা কর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

আলহাজ্ব  আমজাদ হোসেন মোল্লার উদ্দ্যোগে রাজধানীর রূপনগরে  গরীব, অসহায় পাশাপাশি  বিএনপির নেতা কর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ

আল হাসান  মোবারক নিজস্ব  প্রতিনিধি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ৫৩ বার

পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদ-উল-ফিতর ‍উপলক্ষে বিএনপি নেতা কর্মী এবং  গরীব ও দুস্থদের মাঝে   ঈদ উপহার বিতরণ করে ঢাকা মহানগর উত্তর বিএনপি সদস্য  আলহাজ্ব আমজাদ হোসেন মোল্লা।

গত বুধবার  (১০ এপ্রিল ২০২৪ ইং) রাজধানীর রূপনগরে  দুয়ারীপারায়  নিজ বাসভবনে  আলহাজ্ব আমজাদ হোসেন মোল্লা  সদস্য আহবায়ক কমিটি ঢাকা মহানগর উত্তর বিএনপি নেতার উদ্দ্যোগে ও সার্বিক ব্যবস্থাপনায়  স্থানীয় গরীব, দুঃখী,অসহায় এবং দরিদ্র জনসাধারণের মাঝে এবং পাশাপাশি  রূপনগর থানা বিএনপি’র নেতা কর্মীদের মাঝেও ঈদ উপহার বিতরণ করে বিতরণ করেন।

এ সময়  উপহার বিতরণ অনুষ্ঠানে  আরও  উপস্থিত ছিলেন রূপনগর থানা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন তালুকদার, যুগ্ম আহবায়ক নাসিরউদ্দিন রাজু, জনতার চেয়ারম্যান (ডাসার) রূপনগর থানা বিএনপি’র  অন্যতম নেতা  মোঃ জাকির হোসেন, জনতার মেয়র (শরণখোলা)  বিশিষ্ট সাংবাদিক, রূপনগর থানা বিএনপি’র  অন্যতম নেতা আসাদুজ্জামান আসাদ,  যুগ্ম-আহবায়ক মোঃ শিপু মোল্লা, সাবেক আহবায়ক ৯২ নং ওয়ার্ড বিএনপি মোঃ নজরুল ইসলাম নজু, ৬ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক  লুতফুল আহসান রনি, প্রমূখ।


এই সময়ে রূপনগর  এলাকার গরীব দুঃখী জনসাধরণ মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা নিয়ে  ঈদ উপহার সামগ্রী গ্রহণ করেন।

আমজাদ হোসেন মোল্লা  কতৃক স্থানীয় গরীব ও দুস্থ জনসাধারণের মাঝে ঈদ উপহার সামগ্রী   বিতরণের বিষয়টি এলাকায় বিপুল আলোড়ন সৃষ্টি করেছে। একই সাথে স্থানীয় সূধী সমাজ বিষয়টিকে সাধুবাদ জানিয়েছে।

এ সময় আলহাজ্ব আমজাদ হোসেন মোল্লা বলেন, দেশের ক্রান্তিলগ্নে এবং সকল অবস্থায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) নেতা  জনাব তারেক রহমানের নির্দেশে আমরা জনগনের সূখে – দুঃখে পাশে আছি।
সে লক্ষ্যে  রোজা ও ঈদ উৎসব কেন্দ্র করে  মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। এ ধারাবাহিকতা সব সময় অব্যাহত থাকবে। ইনশাআল্লাহ তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার  সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চান।

তিনি  বিএনপি নেতা কর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন আমি এবং আমরা অতীতে সুখে দূঃখে ছিলাম আগামীতেও থাকবো। রূপনগর আমরা বাপ-দাদা পূর্বপুরুষের জন্মভূমি।
এই স্বৈরাচার ফ্যাসিস্ট সরকারের  বিরুদ্ধে যে কোনো আন্দোলন সংগ্রামে রাজপথে আমাকে পেয়েছেন  আগামীতেও সম্মুখ যোদ্ধা হয়ে থাকবো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম