1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আরডিজেএ’র সভাপতি মোকছুদার, সম্পাদক মিজান | দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৪ জুলাই ২০২১, ১১:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পুলিশিংসেবা ডিজিটালাইজেশনে সিএমপির নতুন উদ্যোগ” ‘বডি ওর্ন ক্যামেরা” সাতকানিয়ায় “মদিনা নগর কল্যাণ সোসাইটি”র বৃক্ষ রোপণ কর্মসূচী যদি করেন ভাই চালাকি, পরে বুঝবেন এর জ্বালা কী! নরসিংদীতে মানব কল্যাণে চিরস্মরণীয় হয়ে থাকবে সদর এসিল্যান্ড শাহ আলম মিয়া দেশ সেরা কন্টেন্ট নির্মাতা হলেন চৌদ্দগ্রামের মোহাম্মদ আমির হোসেন বিএনপি নেতা গাজী কবিরের চাচা আবু তাহেরের ইন্তেকাল, দাফন সম্পন্ন রাউজানে এক যুবকের আত্মহত্যা লালমনিরহাটে ঈদুল আজহা উপলক্ষে ২ শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরন করেন স্বেচ্ছাসেবী সংগঠন লালমনিরহাটে তিস্তার ভাঙন ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে খাবার ও মাস্ক বিতরণ মাগুরার শ্রীপুর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতির বোনের ইন্তেকাল

আরডিজেএ’র সভাপতি মোকছুদার, সম্পাদক মিজান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯
  • ৯ বার

নিজস্ব প্রতিবেদক | রংপুর বিভাগ সাংবাদিক সমিতি (আরডিজেএ) দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি হিসেবে ভোরের ডাকের ম্যানেজিং এডিটর মোকছুদার রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ডেইলি অবজারভারের সিনিয়র রিপোর্টার মিজানুর রহমান।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পরে রাত ১১ টার দিকে নির্বাচিতদের নাম ঘোষণা করেন নির্বাচন কমিশন।

এতে মোকছুদার রহমান ১২১ ভোট পেয়ে সভাপতি হিসেবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী আনন্দ আলোর সম্পাদক রেজানুর রহমান ৮৬ ভোট পেয়েছেন।

সহ-সভাপতি পদে ১৪৭ ভোট পেয়ে প্রথম হয়েছেন বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার মানিক মুনতাসির এবং ৭০ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন ভোরের কাগজ’র হিলালী ওয়াদুদ চৌধুরী।

বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ডেইলি অবজারভারের সিনিয়র রিপোর্টার মিজানুর রহমান। যুগ্ম সাধারণ সম্পাদক পদে ১৩৬ ভোট পেয়ে প্রথম হন আজকালের খবরের রবিউল ইসলাম এবং ৯২ ভোট পেয়ে দ্বিতীয় হন দৈনিক নতুন সংবাদের এম উমর ফারুক।

অর্থ সম্পাদক পদে ১৪০ ভোটে নির্বাচিত হন দৈনিক মানবজমিনের সিরাজুস সালেকিন এবং তার অপর প্রার্থী দৈনিক নতুন সংবাদের সফিকুল ইসলাম সবুজ পেয়েছেন ৫২ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে ভোরের ডাকের ইমরুল কাওসার ইমন ১২৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রার্থী আজকের সংবাদের আক্তারুজ্জামান রকি পেয়েছেন ৮০ ভোট। প্র

চার ও প্রকাশনা সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিনের আকতারুজ্জামান এবং দপ্তর সম্পাদক পদে আমাদের অর্থনীতির মো. আখতারুজ্জামান বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক পদে দৈনিক সমকালের আবদুর রাজ্জাক সরকার ১০২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী ডেইলি ট্রাইব্যুনালের জয়নাল আবেদিন ৯৪ ভোট পেয়েছেন।

সাংস্কৃতিক সম্পাদক পদে ডিবিসি টিভির আরিফ চৌধুরী পলাশ ১১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী আমাদের পত্রিকার হাবিবুর রহমান রাজ পেয়েছেন ৯২।

মহিলা বিষয়ক সম্পাদক পদে ডিবিসি টিভির কাওসারা চৌধুরী কুমু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছন।

নির্বাচিত কার্যনির্বাহী সদস্যরা হলেন, বাংলাদেশ প্রতিদিনের মাহবুব মমতাজী, এশিয়ান নিউজ অব বাংলাদেশের আরিফুল ইসলাম আরিফ, শাফিউল আল ইমরান এবং চ্যানেল২৪’র মো. মিজানুর রহমান।

নওরোজ সম্পাদক শামসুল হক দুররানীর নেতৃত্বে সবুজ দেশের শামসুজ্জোহা, দৈনিক ইনকিলাবের পঞ্চায়েত হাবিব, দৈনিক মানবজমিনের এমএম মাসুদ ও দিগন্ত টেলিভিশনের জহুরুল ইসলাম নির্বাচন পরিচালনা করেন।

ঢাকায় কর্মরত রংপুর বিভাগের আট জেলার সাংবাদিকদের এ সংগঠনের দ্বি-বার্ষিক নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিলে ২৪১। এর মধ্যে ২১১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

১৭ সদস্যের এ কার্যনির্বাহী কমিটি আগামী দুবছর দায়িত্ব পালন করবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম