1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধার গোবিন্দগঞ্জের নাকাইহাট বাজারে ভয়াবহ আগুনে পুড়ে ১০ কোটি টাকা ক্ষতি - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বিদ্যুৎস্পৃষ্টে এক শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারা প্রেস ক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত রাউজানে প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা অসুর শক্তিকে ধ্বংস করে করে আওয়ামীলীগ আজ রাষ্ট্রীয় ক্ষমতায় : এমপি হানিফ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর শাকিল হত্যা মামলার আসামি এক মাস ধরে পলাতক, ইউপি চেয়ারম্যানকে খুঁজছে পুলিশ ! উন্নয়নের সুষম বণ্টনই আমার প্রধান লক্ষ্য : নিবাচনী প্রচারণায় ভার্ড কামাল বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! ১০ বছরেও সংস্কারের মুখ দেখেনি শীলকূপ-গন্ডামারা সড়ক, খানাখন্দে বেহাল জনদুর্ভোগ

গাইবান্ধার গোবিন্দগঞ্জের নাকাইহাট বাজারে ভয়াবহ আগুনে পুড়ে ১০ কোটি টাকা ক্ষতি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
  • ৭৭ বার

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা : গাইবান্ধার গোবিন্দগঞ্জের নাকাইহাট বাজারে ভয়াবহ আগুনে পুড়ে গেছে শতাধিক কাপড়ের দোকান ও মসলার দোকান। এতে ক্ষতি হয়েছে অন্তত ১০ কোটি টাকা। এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ক্ষতিগ্রস্ত দোকান মালিক ও এলাকাবাসী জানায়, বুধবার (২০ নভেম্বর) দুপুর ২টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। প্রথমে একটি তুলার দোকানে আগুন লাগে পরে নিমিষেই আগুন ছড়িয়ে পড়ে পুরো বাজারে। প্রথমে এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণের চেষ্টায় ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিস ও এলাকাবাসী দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ভয়াবহ এই আগুনে নাকাই হাট বাজারের অন্তত শতাধিক দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এ অবস্থায় পুড়ে যাওয়া দোকান মালিকরা পথে বসেছে। তাদের আহাজারিতে ভারী হয়ে উঠেছে এখানকার বাতাস।

এলাকাবাসীর অভিযোগ, সঠিক সময়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হলে ক্ষতির পরিমাণ অনেকাংশে কম হত।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম