1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীর প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ গ্যালারির উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

নোয়াখালীর প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ গ্যালারির উদ্বোধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯
  • ১৭৮ বার

মাহবুবুর রহমান: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার ছনগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ গ্যালারির উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাস ফিতা কেটে এ গ্যালারির আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন।

এসময় সোনাইমুড়ী উপজেলা নির্বাহি কর্মকর্তা টিনা পাল, শিক্ষা অফিসার খগেন্দ্র চন্দ্র সরকার, সহকারি শিক্ষা অফিসার ইমরান আহম্মেদ, সোনাইুমুড়ী অন্ধ কল্যান সমিিিতর প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ভুইয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল্যাহ আল মামুনসহ শিক্ষক –শিক্ষিকা স্থাণীয় অভিবাবকগন উপস্থিত ছিলেন।

এর আগে জেলা প্রশাসক তন্ময় দাস বিদ্যালয়টি ঘুরে দেখেন এবং প্রাক প্রাথমিক শিশুদের পরিবেশনায় ছড়া গান শোনেন।

ছনাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের গ্যালারীর জন্য বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ভুইয়া তাঁর ক্যক্তিগত পক্ষ থেক বিশটি বই প্রদান করেন।

জেলা প্রশাসক তন্ময় দাস জানান, মহান বিজয় দিবসের প্রক্কালে ছনগাঁও প্রাথমিক বিদ্যালয়ের এধরনের চমকার উদ্যোগে অভিভুত। একটি বিদ্যালয়ের আন্তরিকতা ,চেস্টা ও দেশপ্রেম থাকে তাহলে কি না করতে পারে তার অনন্য দৃষ্টান্ত এ বিদ্যালয়। বিশেষ করে বঙ্গবন্ধুকে জানো মুক্তিযুদ্ধকে জানো। মুক্তিযুদ্ধের চেতনায় প্রতিটি শিশুকে উদ্বুদ্ধ করতে হবে ,তাদেরকে বিশ্বাসি করে তুলতে হবে এবং দেশের উন্নয়নে তারা যেনো নিজেদের সমর্পণ করে এ শিক্ষা তাদের দিতে হবে । এ ধরনের উদ্যোগ সমগ্র নোয়াখালী সাড়ে বারোশত বিদ্যালয়ে করা হবে। যে চেতানার বিশ্বাসে বাংলাদেশ গড়েছে সে চেতানার বিশ্বাসে ভিত্তিতে সকল নাগরিক আগামী বাংলাদেশ বিনির্মান করতে এটি আমাদের লক্ষ্য।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম