1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীর প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ গ্যালারির উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
অ্যাডভোকেট রহমত আলীর চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত! সন্তানকে ভালো মানুষ হিসাবে তৈরি করুন,তাহলেই দেশটা ভালো হয়ে যাবে-ডঃ তাপস সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট ৪৫৭ জন শিক্ষার্থীকে ২৬ লক্ষ টাকার বৃত্তির অর্থ প্রদান নদী গুলো খনন করা হলে বদলে যাবে দৃশ্যপট লালমনিরহাটসহ বৃহত্তর রংপুর অঞ্চল দিয়ে বয়ে যাওয়া নদীর চর গুলো সবুজে ঢাকা শোক সংবাদ মানবিকতার অনন্য নির্দশন চন্দনাইশে ২ জুটির বিয়ে দিলেন জেসিকা গ্রুপের জসিম। নবীগঞ্জ শহরে ভয়াবহ সংঘর্ষের ঘটনায় ৩০ জনের নাম উল্লেখ করে ২০০/২৫০জনকে অজ্ঞাত করে পুলিশ এসল্ট মামলা দায়ের মীরসরাইয়ে হরিহরপুর গ্রামে ২৮ তম অষ্টপ্রহর ব্যাপী মহোৎসব শ্রীপুরে বেতন বাড়ানোর দাবিতে মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ শ্রীপুরে পুলিশী বাধায় বিএনপি’র অনুষ্ঠান পন্ড বন্ধ হওয়া রেল ষ্ট্রেশন দ্রুততম সময়ে চালু করা হবে। রেল মন্ত্রী

নোয়াখালীর প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ গ্যালারির উদ্বোধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯
  • ১৬৫ বার

মাহবুবুর রহমান: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার ছনগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ গ্যালারির উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাস ফিতা কেটে এ গ্যালারির আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন।

এসময় সোনাইমুড়ী উপজেলা নির্বাহি কর্মকর্তা টিনা পাল, শিক্ষা অফিসার খগেন্দ্র চন্দ্র সরকার, সহকারি শিক্ষা অফিসার ইমরান আহম্মেদ, সোনাইুমুড়ী অন্ধ কল্যান সমিিিতর প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ভুইয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল্যাহ আল মামুনসহ শিক্ষক –শিক্ষিকা স্থাণীয় অভিবাবকগন উপস্থিত ছিলেন।

এর আগে জেলা প্রশাসক তন্ময় দাস বিদ্যালয়টি ঘুরে দেখেন এবং প্রাক প্রাথমিক শিশুদের পরিবেশনায় ছড়া গান শোনেন।

ছনাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের গ্যালারীর জন্য বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ভুইয়া তাঁর ক্যক্তিগত পক্ষ থেক বিশটি বই প্রদান করেন।

জেলা প্রশাসক তন্ময় দাস জানান, মহান বিজয় দিবসের প্রক্কালে ছনগাঁও প্রাথমিক বিদ্যালয়ের এধরনের চমকার উদ্যোগে অভিভুত। একটি বিদ্যালয়ের আন্তরিকতা ,চেস্টা ও দেশপ্রেম থাকে তাহলে কি না করতে পারে তার অনন্য দৃষ্টান্ত এ বিদ্যালয়। বিশেষ করে বঙ্গবন্ধুকে জানো মুক্তিযুদ্ধকে জানো। মুক্তিযুদ্ধের চেতনায় প্রতিটি শিশুকে উদ্বুদ্ধ করতে হবে ,তাদেরকে বিশ্বাসি করে তুলতে হবে এবং দেশের উন্নয়নে তারা যেনো নিজেদের সমর্পণ করে এ শিক্ষা তাদের দিতে হবে । এ ধরনের উদ্যোগ সমগ্র নোয়াখালী সাড়ে বারোশত বিদ্যালয়ে করা হবে। যে চেতানার বিশ্বাসে বাংলাদেশ গড়েছে সে চেতানার বিশ্বাসে ভিত্তিতে সকল নাগরিক আগামী বাংলাদেশ বিনির্মান করতে এটি আমাদের লক্ষ্য।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম