1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীর প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ গ্যালারির উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
দরিদ্র মানুষের মাঝে সৈয়দপুরে জামায়াতে ইসলামী শীতবস্ত্র বির্তরণ রাউজান দলিল লিখক সমিতির সভাপতি অজিত কুমার দে- সম্পাদক মিজানুর রহমান বিএনপি না এলেও নির্বাচন হয়ে যাবে- নজিবুল বশর এমপি মানিকছড়ি উপজেলা বিএনপি কাউন্সিল-২০২২অনুষ্ঠিত সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত রাউজানে কৃষক-কৃষাণি’র মুখে হাসি ফোটাতে ধান কেটে দিলো কৃষক লীগ আনোয়ারায় তোষামোদকারী সাংবাদিকতা ছেড়ে আপোষহীন সাংবাদিকতার আহবান ঠাকুরগাঁওয়ে বিনামূল্যে চক্ষু শিবির । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গী ৪৭ টি ভাটাতে ইট পোড়ানো প্রস্তুতি সম্পন্ন হলেও আগুন জ্বালানো অনিশ্চিত ! নোয়াখালীতে ৯ টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম হচ্ছে- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

নোয়াখালীর প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ গ্যালারির উদ্বোধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯
  • ৯০ বার

মাহবুবুর রহমান: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার ছনগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ গ্যালারির উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাস ফিতা কেটে এ গ্যালারির আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন।

এসময় সোনাইমুড়ী উপজেলা নির্বাহি কর্মকর্তা টিনা পাল, শিক্ষা অফিসার খগেন্দ্র চন্দ্র সরকার, সহকারি শিক্ষা অফিসার ইমরান আহম্মেদ, সোনাইুমুড়ী অন্ধ কল্যান সমিিিতর প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ভুইয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল্যাহ আল মামুনসহ শিক্ষক –শিক্ষিকা স্থাণীয় অভিবাবকগন উপস্থিত ছিলেন।

এর আগে জেলা প্রশাসক তন্ময় দাস বিদ্যালয়টি ঘুরে দেখেন এবং প্রাক প্রাথমিক শিশুদের পরিবেশনায় ছড়া গান শোনেন।

ছনাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের গ্যালারীর জন্য বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ভুইয়া তাঁর ক্যক্তিগত পক্ষ থেক বিশটি বই প্রদান করেন।

জেলা প্রশাসক তন্ময় দাস জানান, মহান বিজয় দিবসের প্রক্কালে ছনগাঁও প্রাথমিক বিদ্যালয়ের এধরনের চমকার উদ্যোগে অভিভুত। একটি বিদ্যালয়ের আন্তরিকতা ,চেস্টা ও দেশপ্রেম থাকে তাহলে কি না করতে পারে তার অনন্য দৃষ্টান্ত এ বিদ্যালয়। বিশেষ করে বঙ্গবন্ধুকে জানো মুক্তিযুদ্ধকে জানো। মুক্তিযুদ্ধের চেতনায় প্রতিটি শিশুকে উদ্বুদ্ধ করতে হবে ,তাদেরকে বিশ্বাসি করে তুলতে হবে এবং দেশের উন্নয়নে তারা যেনো নিজেদের সমর্পণ করে এ শিক্ষা তাদের দিতে হবে । এ ধরনের উদ্যোগ সমগ্র নোয়াখালী সাড়ে বারোশত বিদ্যালয়ে করা হবে। যে চেতানার বিশ্বাসে বাংলাদেশ গড়েছে সে চেতানার বিশ্বাসে ভিত্তিতে সকল নাগরিক আগামী বাংলাদেশ বিনির্মান করতে এটি আমাদের লক্ষ্য।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম