1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
নবীনগরে সর্বধর্ম মিশনের শতবর্ষ পূর্তি উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Tips for choosing the best sugar daddy for you আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বাঁশখালী আ’লীগে ঐক্যের সুর 1win – лучшая букмекерская контора с высокими коэффициентами и широкой линией ставок для азартных игроков ১০৫ জন অধ্যাপক ও সহযোগী অধ্যাপক থাকা স্বত্বেও ডিন হওয়ার অভিযোগ কুবি উপাচার্যের বিরুদ্ধে নকলায় ইউএনওর সাজানো মামলা থেকে সাংবাদিক রানা বেকসুর খালাস ঠাকুরগাঁয়ের বালিয়াডাঙ্গীতে আওয়ামী লীগের পৃথক পৃথক ভাবে ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন। বাস্তব জীবনেও সামাজিক মাধ্যমের প্রভাব স্বাধীন গণমাধ্যমে হুমকি, কণ্ঠ রোধে চেষ্টার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন তিতাসে বিএনপি থেকে পদত্যাগ করলেন সাংবাদিক কবির হোসেন শ্রীপুরে কৃষি মেলার উদ্ধোধন” বয়স্ক জনগোষ্ঠীর আর্থিক সুরক্ষা নিশ্চিত করা একটি কল্যাণমূলক রাষ্ট্রের অন্যতম দায়িত্ব–প্রতিমন্ত্রী টুসি এমপি

নবীনগরে সর্বধর্ম মিশনের শতবর্ষ পূর্তি উদ্বোধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২২ ডিসেম্বর, ২০১৯
  • ১৮৯ বার

আইকে ইব্রাহীম:
সর্ব্ব ধর্ম্ম মিশন বাংলাদেশের শতবর্ষ পূর্তি উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ভোলাচং গ্রামে থেকে ৩ দিনব্যাপি নানা অনুষ্ঠানমালা অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার ২১ ডিসেম্বর সকালে ভোলাচংয়ে সর্ব্ব ধর্ম্ম মিশনের প্রধান কার্যালয়ে জমকালো আয়োজনে এ উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন মিশনের প্রেসিডেন্ট সন্তোষ কুমার পাল।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ আজিজুল ইসলাম। এতে মূখ্য আলোচক ছিলেন বিশিষ্ট ধর্মালোচক অধ্যাপক শ্যামা প্রসাদ ভট্টাচার্য। আলোচনায় অংশ নেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্তি পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মেহেদী হাসান, সহকারি কমিশনার (ভূমি) ইকবাল হাসান, ওসি রনোজিত রায়, নবীনগর প্রেসক্লাবের সভাপতি মাহাবুব আলম লিটন, কালের কণ্ঠের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু, নবীনগর প্রতিনিধি গৌরাঙ্গ দেবনাথ অপু, আত্মীয়ের প্রতিষ্ঠাতা সমাজকর্মী সমীর চক্রবর্তী, ইউপি চেয়ারম্যান শাহীন সরকার, মিশনের সেক্রেটারী সন্তোষ পাল প্রমুখ। ইন্দ্রাণী দেবনাথের প্রাণবন্ত সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন মিশনের কোষাধ্যক্ষ জগদীশ সাহা।
শত বছর পূুর্তি উপলক্ষে অনুষ্ঠানে কালের কণ্ঠের নবীনগর প্রতিনিধি গৌরাঙ্গ দেবনাথ অপুসহ ১৫ জন বিশিষ্ট জনকে ‘গুণীজন সম্মাননা’ প্রদান করা হয়। এর আগে সর্বধর্ম সঙ্গীত ও মলয়া গানের উপর এক আকর্ষণীয় সঙ্গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন অঞ্চল থেকে আগত অর্ধশত প্রতিযোগি দুটি গ্রুপে অংশ নেয়। পরে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন। এছাড়া শতবছর পূর্তিতে এলাকার গরীব ও অসহায় মানুষের মাঝে আয়োজকদের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়। পরে মলয়া গানের আসরে বিশিষ্ট কণ্ঠশিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন।
ভারত সহ দেশের বিভিন্ন অঞ্চল থেকে দয়াময় নামের শত শত অনুসারী ভক্তবৃন্দকে এ মহোৎসবে যোগ দিতে দেখা গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম