1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চকরিয়ায় যানজট সৃষ্টির দায়ে আটক ১০ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

চকরিয়ায় যানজট সৃষ্টির দায়ে আটক ১০

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৫ জানুয়ারি, ২০২০
  • ১৬৪ বার

শাহজালাল শাহেদ, চকরিয়া: চকরিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানের পর পুনরায় আইনের তোয়াক্কা না করে ভাসমান দোকান বসিয়ে ও পাশাপাশি সিএনজি গাড়ির অবৈধ পার্কিং করে যানজট সৃষ্টির দায়ে এবার ১০জনকে আটক করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার ১৫জানুয়ারি বিকালে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান। সূত্রে প্রকাশ, পৌরশহরের চিরিঙ্গা-সোসাইটি -পুরাতন বাস টার্মিনাল এলাকা থেকে প্রায় ভাসমান দোকান উচ্ছেদ করা করার ফের রাস্তাঘাট দখল করে মানুষের স্বাভাবিক যাতায়তে বিঘ্ন সৃষ্টি করায় অভিযান চালিয়ে ভাসমান ফলের ব্যবসায়ী, কাপড় ব্যবসায়ী, সিএনজি ড্রাইভারসহ ১০ জনকে আটক করে ভ্রাম্যমান আদালত। এসময় আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ২৫হাজার ২শ’ টাকা বিভিন্নজনের কাছ থেকে জরিমানা আদায় করে। ফুটপাতে যানজট সৃষ্টি করায় ২টি সিএনজি গাড়িও আটক করা হয়েছে বলে সূত্রের দাবি।
এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান বলেন, অবৈধ পার্কিং, যানযট নিরসন ও পরিস্কার পরিচ্ছন্ন চকরিয়া গড়তে নিয়মিত অভিযান পরিচালনা করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম